1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
২৩ মে থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা - প্রিয় আলো

২৩ মে থেকে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

  • আপডেট সময় শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৭১
Image 223961 1684502095

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচন উপলক্ষে আগামী ২৪ মে দিবাগত রাত থেকে ২৫ মে দিবাগত রাত ১২ টা পর্যন্ত ভারি যানবাহন এবং ২৩ মে রাত থেকে ২৬ মে সকাল ৬ টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে পুলিশ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এটি গাজীপুর মহানগর পুলিশ আইন ২০১৮ এর ২৭, ২৮, ২৯, ৩০ এবং ৩১ ধারার বিধান মোতাবেক আরোপিত হয়েছে।

এতে বলা হয়, ২৫ মে বৃহস্পতিবার গাজীপুর সিটি করপোরেশনের ৫৭ ওয়ার্ডের ৪৮০ কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ২৪ মে রাত ১২টা থেকে ২৫ মে রাত ১২টা পর্যন্ত যে কোনো ধরনের ভারী যানবাহন চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হলো। এছাড়াও ২৩ মে দিবাগত রাত ১২টা থেকে ২৬ মে সকাল ৬টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হলো। তবে প্রতিবন্ধী ভোটারদের সহযোগিতায় নিয়োজিত গাড়ির ওপর নিষেধাজ্ঞা শিথিল থাকবে।

তবে নির্বাচনে সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত দেশি বা বিদেশি সাংবাদিক (পরিচয়পত্র থাকা সাপেক্ষে), নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা, কর্মচারী, আইন-শৃঙ্খলার কাজে নিয়োজিত বিভিন্ন বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক ও অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগে ব্যবহৃত যানবাহন এ নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x