1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
১৮ বছরেই বাবা হচ্ছেন ম্যানইউর আর্জেন্টাইন তারকা - প্রিয় আলো

১৮ বছরেই বাবা হচ্ছেন ম্যানইউর আর্জেন্টাইন তারকা

  • আপডেট সময় মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৭৮
Sports

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ১৮ বছর বয়সী আর্জেন্টাইন উইঙ্গার আলেহান্দ্রো গার্নাচো। ২০২২ সালে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের হয়ে পাঁচ ম্যাচ খেলেছিলেন তিনি। এবার বাবা হওয়ার সুখবর দিয়েছেন তরুণ এই ফুটবল তারকা।

ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকা ‘দ্য সান’ জানিয়েছে, স্পেনে জন্ম নেয়া আর্জেন্টাইন উইঙ্গার গার্নাচো প্রথম সন্তানের বাবা হবেন। সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ৫ বছরের চুক্তি করেছেন তিনি।

এদিকে গার্নাচো সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বান্ধবী ইভা গার্সিয়ার সঙ্গে ‘গার্নাচো’ লেখা ছোট একটি জার্সিসহ দুজনের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে তিনি জানিয়েছেন, অনাগত সন্তানের অপেক্ষায় দিন গুনছেন তারা।

গার্নাচো লেখেন, ‘জীবন যেখানে শুরু এবং ভালোবাসা কখনো শেষ হয় না। নতুন আগমনের প্রস্তুতি নিচ্ছি এবং তুমি আমাদের ভালোবাসা ও রোমাঞ্চ পূরণ করতে আসছো। বলে বোঝাতে পারবো না, এটা কত বড় স্বপ্ন আমাদের জন্য।’

নিজের সন্তানের নামও এরই মধ্যে ঠিক করে ফেলেছেন গার্নাচো। সন্তানকে ‘এনজো’ নামে সম্বোধন করে তিনি আরও লেখেন, ‘তোমার সাথে সাক্ষাতের সময় গণনা করছি। বাবা ও মা ইতোমধ্যে তোমাকে অনেক ভালোবেসেছি ‘এনজো’।

দ্য সান আরও জানিয়েছে, গার্নাচোর সন্তানের মা ইভা তার ছোট বেলার বান্ধবী। তাদের মধ্যে অনেক দিনের প্রেমের সম্পর্ক। তাদের পরিবার ও বন্ধুরা এমন খবরে খুবই খুশি এবং গর্বিত।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x