1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
১৭ বছর বয়সী এনদ্রিকের গোলে ব্রাজিলের নাটকীয় জয় - প্রিয় আলো

১৭ বছর বয়সী এনদ্রিকের গোলে ব্রাজিলের নাটকীয় জয়

  • আপডেট সময় রবিবার, ৯ জুন, ২০২৪
  • ২৯
Endrick

ম্যাচের নির্ধারিত সময় শেষে ব্রাজিল ২-১ গোলে এগিয়ে। তবে যোগ করা সময়ে মেক্সিকো সমতায় ফিরলে খেলা এগোচ্ছিল ড্রয়ের দিকে। কিন্তু ঠিক তিন মিনিট পর নাটকীয় গোলে ব্রাজিলকে জেতালেন ১৭ বছর বয়সী এনদ্রিক। শেষ পর্যন্ত, ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সেলেসাওরা।

রোববার (৯ জুন) টেক্সাসে কোপা আমেরিকার আগে দুই প্রস্তুতি ম্যাচের প্রথমটিতে এই জয় পায় ব্রাজিল। ব্রাজিলের হয়ে অন্য গোল দুটি করেছেন আন্দ্রেস পাহেইরা ও গ্যাব্রিয়েল মার্তিনেল্লি।

এদিন প্রীতি ম্যাচটিতে বেঞ্চে থাকা খেলোয়াড়দের বাজিয়ে দেখেছেন ব্রাজিল কোচ দরিভাল। কেননা ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো, রাফিনিয়া এবং লুকাস পাকেতাদের মতো তারকাদের তিনি বাইরে রেখে একাদশ সাজান।

তবে ব্রাজিলের শুরুটা ছিল দারুণ। প্রথমার্ধের শুরুতেই এগিয়ে যায় তারা। ম্যাচের ৫ মিনিটে মেক্সিকোর তিন ফুটবলারের বলয়ের ভেতর থেকে দারুণ এক পাসে আন্দ্রেস পাহেইরাকে খুঁজে নেন জিরোনার ২০ বছর বয়সী উইঙ্গার সাভিও। বল পেয়ে প্রতিপক্ষের তিনজন খেলোয়াড়কে বোকা বানিয়ে দুর্দান্ত এক শটে লক্ষ্যভেদ করেন পাহেইরা।

দ্বিতীয়ার্ধে ৫৪তম মিনিটে গ্যাব্রিয়েল মার্তিনেল্লির গোলে ব্যবধান ২-০ করে ব্রাজিল। মেক্সিকো অবশ্য দুই গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি। ছোট ছোট পাসে বারবার ব্রাজিলের অ্যাটাকিং থার্ডে হুমকি তৈরি করার চেষ্টা করে তারা। যার ফলও পায় তারা। ৭৩ মিনিটে জুলিয়ান কুইনোনেসের গোলে ব্যবধান ২-১ করে উত্তর আমেরিকার দেশটি।

এরপর ব্রাজিল সমর্থকদের স্তব্ধ করে যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে ম্যাচে সমতা ফেরে মেক্সিকো। গোল করেন মার্তিনেজ আয়ালা। ব্রাজিল যখন জয়বঞ্চিত হওয়ার আশঙ্কায়, তখনই জাদু দেখায় ভিনিসিয়ুস-এন্দ্রিক জুটি। ভিনিসিয়ুসের অসাধারণ এক ক্রস থেকে হেডে লক্ষ্যভেদ করেন এন্দ্রিক। এই গোলই ব্রাজিলকে এনে দিয়েছে দারুণ এক জয়।

উল্লেখ্য, আগামী ১৩ জুন কোপা আমেরিকার প্রস্তুতিতে ব্রাজিল দ্বিতীয় প্রীতি ম্যাচটি খেলবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x