1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
১২টা পর্যন্ত ভোট পড়েছে ১৭ শতাংশ: ইসি সচিব - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

১২টা পর্যন্ত ভোট পড়েছে ১৭ শতাংশ: ইসি সচিব

  • আপডেট সময় বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৬৩
Ec 1024x576

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের প্রথম ৪ ঘণ্টায় ১৭ দশমিক ৩১ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব শফিউল আজিম।

আজ বুধবার (৫ জুন) দুপুরে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

ইসি সচিব বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ২৬ জেলার ৬০ উপজেলায় ভোটগ্রহণ চলছে। সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১৭ দশমিক ৩১ শতাংশ ভোট পড়েছে।

তিনি আরও বলেন, দুপুরের পর ভোটার উপস্থিতি বাড়তে পারে। নির্বাচনকে কেন্দ্র করে এখন পর্যন্ত বড় কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি। তবে ভোটকেন্দ্রে মোটরসাইকেল নিয়ে আসায় একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আর অনিয়মের জন্য ৩ জনকে জরিমানা করা হয়েছে।

নির্বাচন কমিশনের সচিব শফিউল আজিম বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য কাজ করছে নির্বাচন কমিশন। আর বিশৃঙ্খলা প্রতিরোধে সর্তক অবস্থানে রয়েছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

উল্লেখ্য, দেশের ৪৯৫টি উপজেলায় এবার চার ধাপে ভোটের জন্য তফসিল দেয় ইসি। ইতোমধ্যে তিন ধাপের নির্বাচন শেষ হয়েছে। স্থগিত কিছু উপজেলায় ভোট হবে ৯ জুন। আর মেয়াদ পূর্ণ হওয়া সাপেক্ষে কয়েকটি উপজেলায় ভোট হবে আগামী বছর।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x