1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
হিরো আলমকে হত্যার হুমকি - প্রিয় আলো

হিরো আলমকে হত্যার হুমকি

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৬৩
20230725185947 Ogimage 31

হিরো আলমকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। শুক্রবার (২৬ জানুয়ারি) হিরো আলম তার ভে‌রিফা‌য়েড ফেসবুক পোস্টে এ অভিযোগ করেন।

হিরো আলম তার ফেসবুক পেজে হোয়াটসঅ্যাপে দেওয়া সেই হুমকির স্ক্রিনশট পোস্ট করেছেন। সেখানে লেখা হ‌য়ে‌ছে, ‘তোরে আমি দুদিনের ভেতরে মারমু, তোর কোন বাপে ঠেকায় দেখব, তুই শেষ।’ এছাড়া হোয়াটসঅ‌্যা‌পে এক‌টি পিস্ত‌লের ছ‌বি দেওয়া হ‌য়ে‌ছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হিরো আলমের হোয়াটসঅ্যাপে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

65

এ বিষয়ে জানতে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার হোয়াটসঅ্যাপ নম্বরে রাত ৩টা ২০ মিনিটে অচেনা একটা নম্বর থেকে প্রথমে মেসেজ দেওয়া হয়। সেখানে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। হোয়াটসঅ্যাপে আমার উদ্দেশে বলা হয়, ‘তুই সাবধানে থাকিস। কতটুকু পড়ালেখা করছোস, তুই আসিফ মাহাতাব স্যারকে নিয়ে বাজে মন্তব্য করলি যে। তুই আমার পরিচয় নিবি নে বল। তোরে আমি দুদিনের ভেতরে মারমু, তোর কোন বাপে ঠেকায় দেখব, তুই শেষ।‘ এর পর ৩টা ২৫ মিনিটে আবার মেসেজ দেয়। সেখানে লেখা হয়, ‘তোর কতটুকু শক্তি আছে আমি দেখমু।’ এই মেসেজের তিন মিনিট পরেই একটা পিস্তলের ছবি পাঠানো হয়। আর সেখানে গালি দিয়ে লেখা হয়, ‘প্রকাশ্যে তোকে গুলি করমু।’

হোয়াটসঅ্যাপে মেসেজটি সম্পর্কে হিরো আলম বলেন, হিরো আলম তো সাধারণ মানুষের মতো চলাফেরা করে। সব জায়গায় যায়। তাকে মারা তো খুব সহজ ব্যাপার। আবার হুমকি দেওয়ার কী আছে?

হিরো আলম আরো বলেন, আমি এখন ঢাকায় আছি। এ বিষয়ে ঢাকাতে জিডি করব। সেটা রেডি করছি। আর আসিফ মাহতাবকে নিয়ে আমি কোথাও কোনো কথা বলিনি। বাজে মন্তব্যও করিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x