1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
হাসপাতালের লিফটে ৪৫ মিনিট আটকা, অতঃপর রোগীর মৃত্যু - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

হাসপাতালের লিফটে ৪৫ মিনিট আটকা, অতঃপর রোগীর মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ১২ মে, ২০২৪
  • ৪৬
Ghcgyucfky 1024x576

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের লিফটে আটকে থেকে মমতাজ বেগম (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে।

আজ রোববার (১২ মে) সকালে হাসপাতালের ৩ নম্বর লিফটে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা।

মৃত মমতাজ বেগম গাজীপুরের কাপাসিয়া উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের বাড়িগাঁও গ্রামের শারফুদ্দিনের স্ত্রী।

মমতাজ বেগমের পরিবারের অভিযোগ, লিফট অপারেটরদের দায়িত্বে অবহেলার কারণেই এ ঘটনা ঘটেছে।

তারা জানান, রোববার সকালে শ্বাসকষ্ট ও হৃদরোগ নিয়ে তাকে হাসপাতালের ১১ তলার মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসকরা তাকে চতুর্থ তলার কার্ডিওলজি বিভাগে সুপারিশ করেন। এরপর তাকে সেখানে নিয়ে যাওয়ার সময় ভবনের ৯ ও ১০ তালার মাঝামাঝি লিফটটি থেমে যায়।

স্বজনরা আরও জানান, এরপর লিফটে থাকা মোবাইল নম্বরে একাধিকবার ফোন দিলেও তারা বিষয়টি গুরুত্ব দেয়নি। প্রায় ৪৫ মিনিট পর লিফট অপারেটররা দরজা কিছুটা খুলে আবার বন্ধ করে চলে যায়। এসময় সবাই বেরিয়ে আসতে পারলেও মমতাজ বেগমকে বের করা সম্ভব হয়নি। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল এসে তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসপাতালের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম জানান, সকাল সাড়ে ৯টার দিকে হঠাৎ লোডশেডিং হলে লিফটে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। পরে লিফটের অপারেটর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা লিফট খুলে মমতাজের মরদেহ উদ্ধার করে। বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনায় কারও গাফিলতি থাকলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x