1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
হবু বরকে প্রকাশ্যে আনলেন হংসিকা - প্রিয় আলো

হবু বরকে প্রকাশ্যে আনলেন হংসিকা

  • আপডেট সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ২৫
hangsika-risingbd-top-2211020604

প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি। হবু বরের নাম সোহেল কাঠুরিয়া। তিনি এ অভিনেত্রীর ব্যবসায়িক পার্টনারও। এবার প্রথম হবু বরকে পরিচয় করালেন হংসিকা।

বুধবার (২ নভেম্বর) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন হংসিকা। তাতে দেখা যায়, প্যারিসের আইফেল টাওয়ারের পাশে বৃত্তাকারে ক্যান্ডেল জ্বালানো। সেখানে শোভা পাচ্ছে গোলাপের পাঁপড়ি। এই বৃত্তাকারের বাইরে ইংরেজি হরফে লেখা, ‘ম্যারি মি।’ বৃত্তাকারের ভেতরে দাঁড়িয়ে আছেন হংসিকা। আর তার সামনে হাঁটু ভেঙে বসে প্রপোজ করছেন তার প্রেমিক সোহেল।

2103837326

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, হংসিকার হবু বরের নাম সোহেল কাঠুরিয়া। তিনি হংসিকার ব্যবসায়িক পার্টনার এবং তার খুব ভালো বন্ধু। আগামী ২ ডিসেম্বর জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস বিয়ের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। এখন বিয়ের প্রস্তুতি চলছে। ৪৫০ বছরের পুরোনা জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসের এক কর্মকর্তা কয়েক দিন আগে ইন্ডিয়া টিভিকে বলেন—‘ডিসেম্বরে হংসিকার বিয়ে। এজন্য এই প্রাসাদের কক্ষ প্রস্তুত করা হচ্ছে। সংস্কৃতিসমৃদ্ধ এই নগরীতে অতিথিদের আগমন উপলক্ষে সবরকম আয়োজন চলছে।’

হৃতিক রোশান অভিনীত ব্যবসাসফল সিনেমা ‘কোই মিল গ্যায়া’। সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্র দর্শকের মন কেড়েছিল। আর এ চরিত্রে অভিনয় করেছিলেন হংসিকা মোতওয়ানি। ছোট্ট সেই টিনা এবার ঘর বাঁধতে যাচ্ছেন।

টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন হংসিকা। পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলেগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তামিল-তেলেগু ভাষার সাতটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x