1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
স্থগিত হওয়া সেন্টমার্টিন কেন্দ্রের ভোটগ্রহণ ৫ জুন - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

স্থগিত হওয়া সেন্টমার্টিন কেন্দ্রের ভোটগ্রহণ ৫ জুন

  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪
  • ৫৭
Thumbnail Img 20240601 Wa0013 20240601 124352998

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে স্থগিত থাকা সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের একটি কেন্দ্রের ভোটগ্রহণ ৫ জুন অনুষ্ঠিত হবে।

শনিবার (১ জনু) বেলা ১১টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা আদনান চৌধুরী।

তিনি বলেন, নির্বাচন কমিশনের পক্ষ থেকে ভোটের আগেরদিন যথাযথ নিয়মে নির্বাচনী সরঞ্জামসহ কেন্দ্রে পৌঁছাবেন ভোটগ্রহণের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

এর আগে ২৮ মে (মঙ্গলবার) ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে টেকনাফ থেকে সেন্টমার্টিনে কোনো নির্বাচনী সরঞ্জাম পৌঁছাতে না পারায় সেন্টমার্টিনে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

এদিন সকাল থেকে অনেকবার চেষ্টা করেও দ্বীপটিতে নির্বাচনী সরঞ্জাম পৌঁছাতে পারেনি নির্বাচন কমিশন। এতে করে টেকনাফ উপজেলার এ ইউপির ভোটগ্রহণ স্থগিত রাখে নির্বাচন কমিশন।

সেন্টমার্টিনে একটি কেন্দ্রে ৩ হাজারের কিছু বেশি ভোটার রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x