1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
স্ত্রীর প্রতারণার মামলায় জনস্বাস্থ্যের নির্বাহী প্রকৌশলী গ্রেপ্তার - প্রিয় আলো

স্ত্রীর প্রতারণার মামলায় জনস্বাস্থ্যের নির্বাহী প্রকৌশলী গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৮
Prokowshali

নিজস্ব প্রতিবেদক: নিজের দপ্তরে আসা সরকারি কাজ বাগাতে স্ত্রীকে দিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান খোলা নোয়াখালী জনস্বাস্থ্যের সেই আলোচিত নির্বাহী প্রকৌশলী আহসান হাবিবকে গ্রেপ্তার করেছে ঢাকা গোয়েন্দা পুলিশ। স্ত্রীর করা প্রতারণা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি। গতকাল গ্রেপ্তারের পরই তাকে নোয়াখালী সুধারাম থানায় হস্তান্তর করা হয়। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহিদুল হক রনি।

গত ৯ সেপ্টেম্বর ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারের ওয়ারেন্ট জারি করে। এর আগে দুইবার একই মামলায় সমন জারি করলেও আদালতে উপস্থিত হয়নি নোয়াখালী জনসাস্থ্য নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব।

গ্রেপ্তার নির্বাহী প্রকৌশলীর তৃতীয় স্ত্রী ডাক্তার সুমনার অভিযোগ, পূর্বে আহসান হাবিবের একাধিক বিয়ে থাকলেও বিষয়টি গোপন করে প্রতারনামূলক ভাবে তাকে বিয়ে করেন তিনি।

তিনি বলেন, স্ত্রী হিসেবে তাকে এবং ১৪ মাসের কণ্যা সন্তানের স্বীকৃতিও দেয়নি এই নির্বাহী প্রকৌশলী। এছাড়াও বিভিন্ন সময় আহসান হাবীব তার বাসায় লোকজন পাঠিয়ে হত্যার ও ঘুমের হুমকিও দেন বলে জানান এ ভুক্তভোগী নারী চিকিৎসক।

এ বিষয়ে নোয়াখালী সুধারাম মডেল থানার ওসি নীর জাহিদুল হক রনি বলেন, ঢাকা কোর্টের গ্রেপ্তারি পরোয়ানা থাকায় ঢাকা থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। আহসান হাবিবের কর্মস্থল নোয়াখালীর ঠিকানায দেওয়াতে তাকে রাতেই আমাদের থানায় পাঠিয়ে দেওয়া হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x