1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
স্কুল-কলেজগুলোকে ৩০ নভেম্বর পর্যন্ত সময় দিলো মাউশি - প্রিয় আলো

স্কুল-কলেজগুলোকে ৩০ নভেম্বর পর্যন্ত সময় দিলো মাউশি

  • আপডেট সময় বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৭৬
Image 247113 1699459

ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সিস্টেম (আইএমএস) মডিউলে সরকারি-বেসরকারি স্কুল-কলেজগুলো তথ্য আগামী ৩০ নভেম্বরের মধ্যে হালনাগাদ করার নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

মঙ্গলবার (৭ নভেম্বর) মাউশি থেকে জারি করা এক আদেশে এ নির্দেশনা দেওয়া হয়।

এতে বলা হয়, পাঠদানের অনুমতি পাওয়া সরকারি-বেসরকারি স্কুল, স্কুল অ্যান্ড কলেজ আর কলেজের তথ্য ভান্ডার হিসেবে অধিদপ্তরের ওয়েববেইজড এডুকেশন ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমের (ইএমআইএস) আওতায় ইনস্টিটিউট ম্যানেজমেন্ট সিস্টেম (আইএমএস) মডিউল রয়েছে। আইএমএসের তথ্য শিক্ষা ব্যবস্থার বিভিন্ন নীতি নির্ধারণী সিদ্ধান্ত গ্রহণ, পদোন্নতি, বদলিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আইএমএস মডিউলে শিক্ষাপ্রতিষ্ঠানের চলতি বছরের তথ্য হালনাগাদ করা জরুরি। এ অবস্থায় আইএমএস মডিউলে শিক্ষা প্রতিষ্ঠানের তথ্য আগামী ৩০ নভেম্বরের মধ্যে হালনাগাদ করার জন্য অনুরোধ করা হলো।

এ ছাড়া তথ্য হালনাগাদের জন্য www.emis.gov.bd ওয়েবসাইটে আইএমএস ইউজার ম্যানুয়ালের সহায়তা পাওয়া যাবে। প্রতিষ্ঠান প্রধান নিজ প্রতিষ্ঠানের তথ্য হালনাগাদ করে রিপোর্ট মেন্যুর স্বতন্ত্র প্রতিবেদন বা ইন্ডিভিজুয়াল রিপোর্ট অপশন থেকে প্রতিষ্ঠানের বিবরণ ডাউনলোড করে তা স্বাক্ষর ও সিলসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে ৭ ডিসেম্বরের মধ্যে জমা দিতে বলা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x