1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন মিথিলা - প্রিয় আলো

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন মিথিলা

  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ৪০
Mithila 2405041618

দর্শকপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেশের গণ্ডি পেরিয়ে কাজ করছেন ওপার বাংলাতেও। গত এপ্রিলে মুক্তি পায় তার টালিউড সিনেমা ‘ও অভাগী’। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘অভাগীর স্বর্গ’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অনির্বাণ চক্রবর্তী। এই সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর সম্মাননা পেলেন মিথিলা।

সম্প্রতি ভারতের রাজধানী দিল্লিতে বসেছিল ১৪তম দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের আসর। এ উৎসবে ‘ও অভাগী’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান মিথিলা।

তবে, দিল্লির ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি মিথিলা। কারণ, এ মুহূর্তে বাংলাদেশে আছেন তিনি। মিথিলার পক্ষে পুরস্কার গ্রহণ করেছেন চলচ্চিত্রটির পরিচালক ও প্রযোজক।

এই পুরস্কারে সম্মানিত হয়ে মিথিলা ভীষণ খুশি। এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, আমি অত্যন্ত আনন্দের সঙ্গে সকলকে জানাতে চাই, দিল্লিতে আয়োজিত ১৪তম দাদাসাহেব ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৪-এ আমি সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছি। ‘ও অভাগী’ সিনেমাতে অভিনয়ের জন্য এই পুরস্কার আমি পেয়েছি। আমি এজন্য আমাদের পরিচালক অনির্বাণ চক্রবর্তী, প্রযোজক ড. প্রবীর ভৌমিক এবং আমাদের গোটা টিমকে অনেক ধন্যবাদ জানাতে চাই।

প্রসঙ্গত, ‘ও অভাগী’ সিনেমায় মিথিলা ছাড়াও অভিনয় করেছেন আরজে সায়ন, দেবযানী চট্টোপাধ্যায়, আর জে জিনিয়া, কৃষ্ণ বন্দ্যোপাধ্যায়, সৌরভ হালদার প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x