1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
সুশান্তকে স্মরণ করেও কটাক্ষের শিকার রিয়া - প্রিয় আলো

সুশান্তকে স্মরণ করেও কটাক্ষের শিকার রিয়া

  • আপডেট সময় বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৬২
Resize 350x230x0x0 Image 227589 1686750296

সাবেক প্রেমিক ও বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করে কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

বুধবার (১৪ জুন) সুশান্তের তৃতীয় মৃত্যুবার্ষিকী। ২০২২ সালে মুম্বাই অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া তার মৃত্যদেহ। তিন বছর কেটে গেলেও এখনও তার মৃত্যুর রহস্য উন্মোচন হয়নি। সুশান্তের মৃত্যুর পেছনে রিয়া চক্রবর্তীর হাত রয়েছে বলে মনে করেন অনেক ভক্ত-অনুরাগীরা। এ নিয়ে পুলিশের হাতে গ্রেপ্তারও হয়ে ছিলেন রিয়া। পরে জামিনে বের হয়ে আসেন।

এদিকে, তৃতীয় মৃত্যুবার্ষিকীতে প্রিয়জন হারানোর শোক প্রকাশ করে প্রয়াত সুশান্তকে স্মরণ করেন রিয়া চক্রবর্তী। তাদের ঘনিষ্ঠ একটি মুহূর্তের শর্টক্লিপ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

ব্যাকগ্রাউন্ডে যুক্ত করেছেন পিংক ফ্লয়েডের ‘উইশ ইউ ওয়্যার হেয়ার’ গানটি। ক্যাপশনে জুড়ে দিয়েছেন কালো রঙের একটি হার্ট ইমোজি। কিন্তু মানুষের নিন্দা, কটাক্ষ এখনও শুনতে হচ্ছে তাকে। সুশান্তের ভক্তরা তাকে আক্রমন করে বিভিন্ন মন্তব্য করেছে।

কেউ মন্তব্য করেছেন, ‘কেন ঢং করও তুমি?’, কারও মন্তব্য, ‘এখন মিথ্যা প্রেম দেখাচ্ছ! প্রেম যদি ছিল, মেরেছিলে কেন?’ এছাড়া আরও নানা রকমের বাজে মন্তব্যই করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, সুশান্ত ও রিয়া চক্রবর্তীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তবে অভিনেতার মৃত্যুর আগে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। এ কারণেই ভক্তরা রিয়ার উপর অভিযোগের আঙুল তোলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x