1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সারাদেশে ৪৩৯৯ পশুর হাট বসবে : স্বরাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

সারাদেশে ৪৩৯৯ পশুর হাট বসবে : স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৭৮
Kamal

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখী মানুষের নিরাপত্তা ও কোরবানির পশুর হাট ঘিরে বিভিন্ন ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, এ বছর সারাদেশে ৪ হাজার ৩৯৯টি পশুর হাট বসবে।

রোববার (১৮ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে ঈদুল আজহা-২০২৩ উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা সংক্রান্ত সভাশেষে এ তথ্য জানান তিনি।

ঈদ সামনে রেখে গোয়েন্দা সতর্কতা বাড়ানো হচ্ছে উল্লেখ করে আসাদুজ্জামান খান কামাল বলেন, ফেরিঘাট ও নৌঘাটে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে থাকবে। ঈদে শিল্প এলাকার নিরাপত্তার ওপরও জোর দেওয়া হবে।

গুরুত্বপূর্ণ রাস্তার মোড় এবং হাটে এবার ওয়াচ টাওয়ার বসবে জানিয়ে মন্ত্রী বলেন, সারাদেশে সড়ক-মহাসড়কে পশুর হাট বসানোয় নিষেধাজ্ঞা থাকবে। সাদা পোশাকে গোয়েন্দা বাহিনীর সদস্যরা থাকবেন। এ ছাড়া পশুর হাটে পশু চিকিৎসকও থাকবেন।

তিনি বলেন, সড়ক-মহাসড়কে সুনির্দিষ্ট তথ্য ছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কোনো পশুবাহী ট্রাক আটকাতে পারবে না বলেও নির্দেশনা দেওয়া হয়েছে। পাশাপাশি অবৈধ পথে পাশের দেশ থেকে যাতে কোনো পশু না আসতে পারে, সে জন্যও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পশু পরিবহনে কোনো নির্ধারিত হাটে নেওয়ার জন্য জোর করলে ব্যবস্থা নেওয়া হবে এবং হাসিলের পরিমাণ সাইনবোর্ডে লেখা থাকতে হবে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

বাস ও লঞ্চ টার্মিনাল, ফেরিঘাটে গোয়েন্দা সংস্থাগুলো সতর্ক অবস্থায় থাকবে, যাতে মলম পার্টি ও অজ্ঞান পার্টি কোনো কার্যক্রম পরিচালনা করতে না পারে বলে যোগ করেন মন্ত্রী।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x