1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘সাজাপ্রাপ্তদের দেশে আনার উদ্যোগকে শক্তিশালী করা হবে’ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

‘সাজাপ্রাপ্তদের দেশে আনার উদ্যোগকে শক্তিশালী করা হবে’

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ১২১
Anisul

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যারা আইন এবং আদালত দ্বারা সাজাপ্রাপ্ত তাদের সকলকেই দেশে ফিরিয়ে আনার উদ্যোগকে আরও শক্তিশালী করা হবে।

শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

সরকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার কোনো উদ্যোগ রয়েছে কিনা, এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক ওইসব কথা বলেন।
এ সময় তিনি বলেন, যারা আমাদের দেশের আদালত দ্বারা সাজাপ্রাপ্ত এবং অত্যন্ত গর্হিত অপরাধ করেছে তাদের সকলকেই দেশে ফিরিয়ে আনার চেষ্টা অব্যাহত আছে।

মন্ত্রী বলেন, উদ্যোগ যেটা আছে সেটাকে আরও শক্তিশালী করা হবে। শ্রম আইন সংশোধন বিল জাতীয় সংসদের আগামী অধিবেশনে পাস হবে জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, শ্রম আইন সংশোধন বিল এই সংসদের অধিবেশনে পাশ হবে।

শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস প্রসঙ্গে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমি যতদূর এই মামলার কাগজপত্র দেখেছি। সেখান থেকে আমি বলতে পারবো বিচারিক আদালতে প্রচলিত আইনের যে ধারা আছে সে ধারা অনুযায়ী বিচার হয়েছে। আমি এর থেকে কিছু বলবো না। তার কারণ হচ্ছে, যিনি সাজাপ্রাপ্ত হয়েছেন তিনি নিশ্চয় আপিল করবেন। সেখানে কোন প্রভাব করুক সেটা আমি চাই না।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x