1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
সাগর-রুনি হত্যার তদন্ত ৫০ বছর সময় বক্তব্যের ব্যাখ্যা দিলেন আইনমন্ত্রী - প্রিয় আলো

সাগর-রুনি হত্যার তদন্ত ৫০ বছর সময় বক্তব্যের ব্যাখ্যা দিলেন আইনমন্ত্রী

  • আপডেট সময় শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮
Image 770028 1706857457

‘সাগর-রুনি হত্যার তদন্তে প্রয়োজনে ৫০ বছর সময় দিতে হবে’— এই বক্তব্যটি আপেক্ষিক বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, সুষ্ঠু তদন্তে প্রকৃত অপরাধীদের যতদিন না ধরতে পারব, ততদিন পর্যন্ত সাগর-রুনি হত্যা মামলার তদন্ত চলবে। তবে ৫০ বছরের বিষয়টি আপেক্ষিক। পুলিশ তদন্ত করছে, কিন্তু প্রকৃত অপরাধীদের ধরতে পারছে না, সে জন্যই তদন্তের সময় লাগছে।

এ সময় আইনমন্ত্রী সাংবাদিকদের পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, আপনারা কি চান তদন্ত বন্ধ হয়ে যাক? এ জন্যই আমি বলেছি— এই তদন্ত যতক্ষণ পর্যন্ত অপরাধীকে না ধরা হবে, ততদিন পর্যন্ত চলবে।

এ সময় আনিসুল হক হাস্যরস করে সাংবাদিকদের বলেন, আমার দুঃখ হয় এই কারণে যে, আপনাদের সঙ্গে ভালো কথা বললেও সেটিকে আপনারা অন্যভাবে নেন। ব্যাপারটি হচ্ছে, আমি বলেছি— যারা সত্যিকারের এই অপরাধটা করেছে, তাদের ধরার জন্য সব রকম চেষ্টা করতে যদি সময় লাগে, তখন আমি অপেক্ষিকভাবে বলেছি যে, যারা এই খুনটা করেছে কিংবা যারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তাদের আমরা ধরব। সে ক্ষেত্রে পুলিশের তদন্তে যতদিন সময় লাগে, সঠিকভাবে দোষী নির্ণয় করতে, তাদের ততটুকু সময় দিতে হবে। তাতে যদি ৫০ বছর সময়ও লাগে সময় দিতে হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x