1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
‘সাকিব আউট ছিলেন না’ - প্রিয় আলো

‘সাকিব আউট ছিলেন না’

  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ২০
sakib-out

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ বাংলাদেশের। আজ তারা দেশের পথে রওনা হয়েছে। রাতে গিয়ে পৌঁছবেন তাসকিনরা। সব শেষ হলেও হচ্ছে না শেষ। সাকিব আল হাসানের আউট নিয়ে লেগেছে যত গন্ড-গোল। ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে এসেছিলেন নাজমুল হোসেন শান্ত। তিনি মনে করেন, টিভি আম্পায়ার ভুল করেছেন। সাকিব আল হাসান আউট ছিলেন না।

ভারতের ম্যাচেও আম্পারিং নিয়ে কথা উঠেছে। বৃষ্টিভেজা মাঠে খেলতে বাধ্য করার পাশাপাশি ফেক ফিল্ডিংয়ের জন্য কোনো শাস্তি বা জবাবদিহির সামনে পড়তে হচ্ছে না বিরাট কোহলিকে।

শান্ত সংবাদ সম্মেলনে বলেছেন, ‘টিভি আম্পায়ারের সিদ্ধান্ত পুরোপুরি ভুল। আমার কাছে, আমাদের সবার কাছে মনে হয়েছে আউটটা হয়নি। আমরা নিশ্চিত ছিলাম আউট হয়নি। সিদ্ধান্ত আম্পায়ারের, এর ওপর কিছু বলার নাই, যত যা-ই করি।’

অবশ্য বাংলাদেশের ব্যাটিং ভালো হয়নি এটা স্বীকার করেন শান্ত। সাকিবের আউটে মনোযোগ নষ্ট হয়েছে মানতে চান না তিনি। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমার কাছে মনে হয়নি মনোযোগ নড়ে গেছে সাকিবের আউটে। আমরা ভালো খেলিনি শেষে, মাঝের ওভারগুলোতে। এগুলো নিয়ে আলোচনা করে লাভ নেই। এটা আমাদের নিয়ন্ত্রণেও নেই- পুরোটা আম্পায়ার, ম্যাচ রেফারি তাদের ডিসিশন।

বাংলাদেশের স্কোর ১৪০ বা ১৫০ রান হওয়ার দরকার ছিল বলে মনে করেন শান্ত। এ ব্যাপারে শান্ত বলেন,‘ আমার মনে হয় উইকেট আজকে ১৪০ বা ১৫০ এর মতো ছিল। আমার শেষ পর্যন্ত ব্যাট করতে হতো। কিন্তু সেটা আমি পারি নাই। ওই জন্য একটু আফসোস লাগছে। আর বলতে চাই, শেষের ব্যাটসম্যানরা আরেকটু ভালো করতে পারলে হয়তো আরও লড়াই হতো ম্যাচে।

টিম হিসেবে ভালো না করায় হেরেছে বাংলাদেশ এমনটাই মনে করেন শান্ত। তিনি বলেছেন,‘ আমরা টিম হিসেবে ভালো করি নাই। যে ম্যাচগুলো জিতেছি সেগুলায় পুরো টিম ভালো করেছে বলে পেরেছি। আমরা ভালো করতে পারি নাই। তাই এমন হয়েছে।

বাংলাদেশ সেমিফাইনালে গেল না। সেরা সুযোগ ছিল। পাকিস্তানকে হারাতে হতো খালি। শান্ত জানালেন, সব ম্যাচে যেমন প্রিপারেশন থাকে এ ম্যাচেও তেমন ছিল। বাড়তি কিছু থাকে না। শান্ত বলেন, ‘আমরা ও রকম কিছু চিন্তা করি নাই। আমরা ভেবেছি আমাদের জন্য অন্যরকম একটি সুযোগ ছিল। প্রত্যেক ম্যাচে যেমন সাধারণ প্লান করে আসি এ ম্যাচেও সেভাবে এসেছিলাম। অতিরিক্ত কোনো কিছুই করিনি। এটা মাথায় রেখেই আমরা ম্যাচ খেলতে নেমেছি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x