1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সাকিবকে সম্মান জানাল ক্রিকইনফো - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

সাকিবকে সম্মান জানাল ক্রিকইনফো

  • আপডেট সময় সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৮
Sakib

সদ্য শেষ হওয়া এশিয়া কাপের সেরা একাদশ প্রকাশ করেছে ইএসপিএন ক্রিকইনফো। ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স করায় সেই একাদশে সুযোগ পেয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

এশিয়া কাপে বাংলাদেশের যে ক’জন ক্রিকেটার ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন তার মধ্যে অন্যতম ছিলেন সাকিব।

সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে ব্যাট হাতে দুর্দান্ত এক ইনিংস খেলেন টাইগার অধিনায়ক। সদ্য সমাপ্ত আসরে ব্যাট হাতে সাকিব সর্বমোট ১৭৩ রান করেছেন, এছাড়া বল হাতে শিকার করেছেন ৩ উইকেট।

ক্রিকইনফোর একাদশে সবচেয়ে বেশি ৬ ক্রিকেটার সুযোগ পেয়েছে ভারত থেকে। শ্রীলঙ্কা থেকে সেরা একাদশে এসেছে ৩ ক্রিকেটার। আর পাকিস্তান ও বাংলাদেশ থেকে একজন করে ক্রিকেটার সুযোগ পেয়েছে একাদশে।

ক্রিকইনফোর এশিয়া কাপের সেরা একাদশ শুভমান গিল, রোহিত শর্মা (অধিনায়ক), কুশল মেন্ডিস, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), চারিথ আসালাঙ্কা, সাকিব আল হাসান, হার্দিক পান্ডিয়া, দুনিথ ওয়াল্লালাগে, শাহিন শাহ আফ্রিদি, কুলদ্বীপ যাদব, মোহাম্মদ সিরাজ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x