1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
‘সরকার গঠন করতে পারলে আগুন সন্ত্রাসীদের নির্মূল করা হবে’ - প্রিয় আলো

‘সরকার গঠন করতে পারলে আগুন সন্ত্রাসীদের নির্মূল করা হবে’

  • আপডেট সময় সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৩৯
Hasan

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ আগামী নির্বাচনে সরকার গঠন করতে পারলে আগুন সন্ত্রাসীদের নির্মূল করা হবে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সমসাময়িক বিষয়াদি নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, অবরোধ-হরতাল কেউ মানছেন না। বিএনপি মূলত অবরোধ-হরতালের নামে গাড়িঘোড়া পোড়ানোর কর্মসূচি ঘোষণা করেছে। এগুলো কোনো রাজনৈতিক দলের কর্মসূচি না, এগুলো জঘন্য সন্ত্রাসী ও দেশবিরোধী অপতৎপরতা।

তিনি বলেন, গত ৪৮ ঘণ্টায় ১৮ যানবাহনে আগুন দিয়েছে বিএনপি। একটি স্কুলে আগুন দেওয়া হয়েছে। তারা দেশ ও সমাজের শত্রুতে রূপান্তর হয়েছে। এরইমধ্যে যাদের ধরা হয়েছে, তারা বলেছে গাড়িতে আগুন দিলে দলের মধ্যে পদোন্নতি হয়। আগুন দেওয়ার ভিডিও ধারণ করে নেতাদের কাছে পাঠানো হয়। যোগাযোগ থাকলে তা লন্ডনেও পাঠানো হয়।

তিনি আরও বলেন, গাড়িঘোড়ায় আগুন দিলে, মানুষ পুড়িয়ে মারলে যে দলে পদোন্নতি হয়, যে দলের নেতারা আগুন দিয়ে পোড়ানোর কর্মসূচি দেয়, তারা সবাই দুষ্কৃতিকারী। আমরা এই আগুন সন্ত্রাসীদের নির্মূল করতে বদ্ধপরিকর।

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানানো হবে কিনা এমন প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক। একটি রাজনৈতিক দলের দায়িত্ব হচ্ছে নির্বাচনী প্রক্রিয়ায় থাকা। নির্বাচন বর্জন যে কেউ করতে পারেন, প্রতিহত করার এখতিয়ার কারও নেই। তবে আমরা সবাইকে নিয়েই নির্বাচন করতে চাই। কেউ নির্বাচন করতে না চাইলে তাকে নিয়ে আসা সরকারের দায়িত্ব না।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x