1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সমাবেশ করতে আওয়ামী লীগকে অনুমতি নিতে হবে : ইসি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

সমাবেশ করতে আওয়ামী লীগকে অনুমতি নিতে হবে : ইসি

  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১১৪
Image 250327 1701588303

আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ করতে আওয়ামী লীগকে নির্বাচন কমিশনের অনুমতি নিতে হবে বলে জানিয়েছেন অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ।

রোববার (৩ ডিসেম্বর) বেলা ১২টায় ইইউ কারিগরি দলের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা জানান।

অশোক কুমার বলেন, আচরণবিধি অনুযায়ী, রাজনৈতিক সমাবেশের জন্য অনুমতি নিতে হবে। যদি তারা অনুমতি না নিয়ে সমাবেশ করে সেক্ষেত্রে বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, সমাবেশের অনুমতি চেয়ে আওয়ামী লীগ থেকে এখনও আমরা কোনো চিঠি পাইনি। চিঠি পেলে অনুমতি দেওয়ার বিষয়টি কমিশন দেখবে।

উল্লেখ্য, আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে সমাবেশ কর্মসূচি ঘোষণা করেছে আওয়ামী লীগ। বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস ও পেট্রোল বোমা হামলার দ্রুত বিচারের দাবিতে বায়তুল মোকাররম দক্ষিণ গেটে এ সমাবেশ হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x