1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সংসদে বাণিজ্য প্রতিমন্ত্রীর হুঁশিয়ারি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

সংসদে বাণিজ্য প্রতিমন্ত্রীর হুঁশিয়ারি

  • আপডেট সময় রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৭
Untitled 1 2402111418

রোজা সামনে রেখে পণ্য নিয়ে কোনো ব্যবসায়ী মজুতদারি বা কারসাজির চেষ্টা করলে যথাযথ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম (টিটু)।

রোববার (১১ ফেব্রুয়ারি) জাতীয় সংসদ অধিবেশনে সংসদ সদস্য ব্যারিস্টার সাইদুল হক সুমনের এক সম্পূরক প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি দেন।

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, পণ্যের সরবরাহ স্বাভাবিক রাখতে প্রধানমন্ত্রী প্রথম থেকেই আমাদের দিকনির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে সমন্বিতভাবে আমরা কৃষি, খাদ্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধিরা সার্বক্ষণিক মনিটরিং করছি। আশা করছি রমজানে নিরবচ্ছিন্নভাবে খাদ্যের সরবরাহ ভোক্তা পর্যায়ে নিশ্চিত করতে পারব। কোনো ধরনের মজুতদারি বা কোনো রকম কারসাজি করার চেষ্টা করা হলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

তিনি আরও বলেন, রমজান সামনে রেখে আমরা পেঁয়াজ ও চিনির ব্যাপারে ভারতের সঙ্গে যোগাযোগ করেছি। তাদের এই দুটি পণ্য রপ্তানি নিষিদ্ধ ছিল। আশা করছি বাংলাদেশকে প্রতিবেশী বন্ধুসুলভ দেশ হিসেবে কনসিডার করে তারা রমজানের আগেই পেঁয়াজ ও চিনি রপ্তানির অনুমোদন দেবে।

আহসানুল ইসলাম বলেন, আমাদের পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ ভারত সফরে গিয়েছিলেন। সেখান থেকে তিনি চিনি ও পেঁয়াজের বিষয়ে আশ্বস্ত হয়ে এসেছেন। শুধু ভারত নয়, রমজান শুরুর আগে আমরা বিকল্প মাধ্যম থেকেও পেঁয়াজ এনে সরবরাহ নিশ্চিত করতে পারব।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x