1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘শ্রমিকদের রাস্তায় নামিয়েছে, প্রয়োজনে লাশও ফেলবে’ - প্রিয় আলো

‘শ্রমিকদের রাস্তায় নামিয়েছে, প্রয়োজনে লাশও ফেলবে’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৯৭
Hasina

দেশকে অস্থিতিশীল করতে পোশাক শ্রমিকদের রাস্তায় নামানো হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় পোশাক শ্রমিকদের যে মজুরি বৃদ্ধি করা হয়েছে, তা নিয়েই কাজ করার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, গার্মেন্টস শ্রমিকদের রাস্তায় নামানো হয়েছে। আমার কাছে এমন খবর আছে যে, গার্মেন্টস শ্রমিকদের রাস্তায় নামাবে এবং তারাই তাদের এজেন্ট ঢুকিয়ে ক্ষতি করবে। দরকার হলে লাশ ফেলবে এবং দেশের অবস্থা আরও অস্থিতিশীল করবে। অনেক জায়গায় অনেক কিছু চেষ্টা করে যখন পারেনি, তখনই এই কাণ্ডটা…।

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে দেশের অনেক উন্নয়ন হয়েছে। দেশের মানুষ আজকে শান্তি ও স্বস্তিতে আছে। কিন্তু এটি অনেকের সহ্য হচ্ছে না। ফলে আবারও আগুনে পোড়ানোর খেলা শুরু করেছে। যারা আগুন দেবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আমাদেরকে বলে পদত্যাগ করতে, আমরা কেন পদত্যাগ করব? আমরা কি তাদের মতো মানুষ পুড়িয়ে মেরেছি? আমরাও তো আন্দোলন করেছিলাম। কই আমরা তো তাদের মতো বাসে আগুন দিইনি, মানুষকে পুড়িয়ে উল্লাস করে আন্দোলন করিনি। আমাদের আন্দোলনের একটি গণতান্ত্রিক ধারা ছিল। সেই আন্দোলনের মাধ্যমেই আমরা গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আজকে দেশকে অর্থনৈতিক উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছি। সেই অগ্রযাত্রা যখন শুরু সেটা ব্যহত করার প্রচেষ্টা করা হচ্ছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x