1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শেষ মুহূর্তের গোলে হার বাংলাদেশের - প্রিয় আলো

শেষ মুহূর্তের গোলে হার বাংলাদেশের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৫৭
Bangladesh Palestine 1024x576

ফিলিস্তিনের বিপক্ষে হোম ম্যাচে ১-০ গোলে হেরেছে বাংলাদেশ। র‍্যাংকিংয়ে ৮৬ ধাপ এগিয়ে থাকা দলকে পুরো ৯০ মিনিট আটকে রেখে যোগ করা সময়ের শেষ মুহুর্তের গোলে হার মানে জামাল ভূঁইয়ার দল।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইয়ের ম্যাচ খেলতে বাংলাদেশের মাঠে নামে ফিলিস্তিন। কিন্তু পুরো ম্যাচ দুর্দান্ত খেলেও হার নিয়ে মাঠ ছাড়তে হয় হাভিয়ের কাবরেরার দলকে। এর আগে, প্রথম লেগে কুয়েতের মাঠে ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে বিধ্বস্ত হয়েছিল বাংলাদেশ।

ম্যাচের শুরু থেকে আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে ফিলিস্তিন। একের পর এক আক্রমণে বাংলাদেশের রক্ষণভাগকে ব্যতিব্যস্ত করে রাখে ফিলিস্তিনিরা। কিন্তু মিতুল মারমার দুর্দান্ত কিছু সেভে গোল হজম করতে হয়নি টাইগারদের। শুরুতে বাংলাদেশের কিছুটা সময় লাগে নিজেদের গুছিয়ে নিতে।

অন্যদিকে, কাউন্টার অ্যাটাক নির্ভর ফুটবল খেলতে থাকে ফাহিম-রাকিবরা। একটি সহজ গোলের সুযোগ মিস করেন ফয়সাল আহমেদ ফাহিম। ম্যাচের ৪৪ মিনিটে অধিনায়ক জামাল ভূঁইয়া মাঝমাঠের একটু সামনে থেকে ফাহিমের উদ্দেশে থ্রু বল পাঠালে গোলরক্ষককে একা পেয়েও বল জালে পাঠাতে পারেননি ফাহিম। এটাই সবচেয়ে বড় সুযোগ ছিল, যেটি মিস করে বাংলাদেশ।

অ্যারেনার মাঠে এদিনই প্রথম হারের স্বাদ পেলো বাংলাদেশ। এর আগের চারটি ম্যাচেই অপরাজিত ছিল দলটি। আফগানিস্তানের বিপক্ষে দুটি ড্র, মালদ্বীপের বিপক্ষে জয় ও সবশেষ লেবাননের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বাংলাদেশ। এদিনও ড্রই হবে বলে মনে হচ্ছিল কিন্তু শেষ দিকে চিত্র বদলে যায়।

এই জয়ে এশিয়ান কাপের পাশাপাশি বিশ্বকাপ বাছাই পর্বের পরের রাউন্ডটাও প্রায় নিশ্চিত করে ফেলেছে ফিলিস্তিন। লেবাননের বিপক্ষে ড্র করলেই তৃতীয় রাউন্ড নিশ্চিত হবে দলটির। চার ম্যাচে ৭ পয়েন্ট তাদের। অন্যদিকে, তলানিতে থাকা বাংলাদেশের সংগ্রহ চার ম্যাচে মাত্র ১ পয়েন্ট।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x