1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন হচ্ছে দেশের গণতন্ত্রের প্রত্যাবর্তন: ওবায়দুল কাদের - প্রিয় আলো

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন হচ্ছে দেশের গণতন্ত্রের প্রত্যাবর্তন: ওবায়দুল কাদের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ২৪
Oka 8 1024x576

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের ভাগ্য পরিবর্তন শেখ হাসিনাই করেছে। এর আগে যারা ক্ষমতায় ছিল তারা নিজেদের ভাগ্য আর পকেটের উন্নয়ন করেছে বলেও দাবি করেন তিনি।

বৃহস্পতিবার (১৬ মে) রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন আসলে বাংলাদেশের গণতন্ত্রের প্রত্যাবর্তন। স্বাধীনতার আদর্শ ও মুক্তিযুদ্ধের মূল্যবোধের প্রত্যাবর্তন। তিনি আরও বলেন, শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই গণতন্ত্র মুক্ত হয়েছে। যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধের বিচার হয়েছে। এছাড়া সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজকে উল্লেখ করে কাদের বলেন, মেট্রোরেল-পদ্মাসেতুসহ পাহাড় সমতল সর্বত্রই উন্নয়নের ছোঁয়া লেগেছে শেখ হাসিনার আমলেই। যারা এসব অস্বীকার করে তারা দিনের আলোতে অন্ধকার দেখে বলেও বক্তব্যে উল্লেখ করেন কাদের।

উল্লেখ্য, পশ্চিমা দেশগুলোর সাথে দ্বিপাক্ষিক সম্পর্ক ও মির্জা ফখরুলের বক্তব্য নিয়ে মন্ত্রী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশ প্রসঙ্গে আগের অবস্থানেই আছে। ডোনাল্ড লু’র বক্তব্যের পর ফখরুল সাহেবের বক্তব্যকে মূল্যহীন বলেও দাবি করেন কাদের।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x