1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শেখ মুজিবের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিবের শ্রদ্ধা - প্রিয় আলো

শেখ মুজিবের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিবের শ্রদ্ধা

  • আপডেট সময় শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৮০
Naimul 1024x576

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন প্রধানমন্ত্রীর নবনিযুক্ত প্রেস সচিব মো. নাইমুল ইসলাম খান।

শনিবার (৮ জুন) সকালে ধানমন্ডি ৩২ নম্বরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন তিনি।

নাইমুল ইসলাম বলেন, জ্ঞান-মেধা দিয়ে প্রধানমন্ত্রীকে কাজে সহায়তা করার চেষ্টা করবেন তিনি। দেশবাসীর কাছে যেনো সরকার প্রধানের কাজগুলো পৌঁছায় সেটাই তার লক্ষ্য হবে।

এসময় তিনি আরও বলেন, সম্মিলিতভাবে চেষ্টা করলে দুর্বলতা কাটিয়ে ওঠা সম্ভব। বাংলাদেশের উন্নয়নের সার্বিক চিত্র পুরো বিশ্বের কাছে তুলে ধরার চেষ্টা করবেন বলেও জানান তিনি।

এর আগে, গতকাল শুক্রবার জ্যেষ্ঠ সাংবাদিক ও আমাদের নতুন সময় পত্রিকার এমেরিটাস সম্পাদক নাইমুল ইসলাম খানকে চুক্তিভিত্তিক প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে নিয়োগ প্রদান করে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে বলা হয়, প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটা আগে ঘটে) সরকারের সচিব মর্যাদায় নাইমুল ইসলাম খানকে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো। এই সময় তিনি ৭৮ হাজার টাকা মাসিক বেতন এবং অন্যান্য সুবিধা পাবেন।

প্রসঙ্গত, নাইমুল ইসলাম খান ১৯৫৮ সালে কুমিল্লায় জন্মগ্রহণ করেন। কুমিল্লা জিলা স্কুল থেকে তিনি এসএসসি পাস করেন। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। জ্যেষ্ঠ সাংবাদিক নাইমুল ইসলাম খান সবশেষ দৈনিক আমাদের নতুন সময়ের ইমেরিটাস এডিটর হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x