1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শুক্রবার পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শেষে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী - প্রিয় আলো

শুক্রবার পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শেষে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৭৩
Pm 1

ব্যক্তিগত সফরে দু’দিনের জন্য আগামীকাল শুক্রবার (৫ জুলাই) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে পদ্মা সেতু নির্মাণ প্রকল্পের সমাপনী অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেতুর মাওয়াপ্রান্তে অনুষ্ঠিতব্য এ সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্য দেবেন সরকারপ্রধান।

এরপর টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন শেখ হাসিনা। সেখানে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানানোর পাশাপাশি অংশ নেবেন বিভিন্ন কর্মসূচিতে।

এদিকে সভানেত্রীর সফর ঘিরে উজ্জীবিত গোপালগঞ্জের নেতাকর্মীরা। ব্যানার-ফেস্টুনে নতুন রূপে সেজেছে গোপালগঞ্জের বিভিন্ন সড়ক। দলীয় প্রধানের আগমন ঘিরে শেষ সময়ের প্রস্তুতি সেরে নিচ্ছে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগ।

শনিবার টুঙ্গিপাড়া জিটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণারের উদ্বোধন করবেন শেখ হাসিনা। সে সময় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়সহ বেশ কিছু কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

গোপালগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি. এম সাহাবুদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে আওয়ামী লীগ ও আমাদের সকল সহযোগী সংগঠন তাদের প্রস্তুতি সম্পন্ন করেছে। তার সকল কর্মসূচী নিরাপদ ও সফলভাবে সম্পন্ন করার জন্য আমরা দলের নেতাকর্মীরা মুখিয়ে আছি।

এদিকে আওয়ামী লীগ সভানেত্রীর সফর ঘিরে কঠোর নিরাপত্তা বলয় নিশ্চিত করেছে গোপালগঞ্জ জেলা প্রশাসন। গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, প্রধানমন্ত্রীর এ সফর উৎসবমুখর ও নিরাপদ করার উদ্দেশে সকল প্রশাসনিক ব্যবস্থা নেয়া হয়েছে।

সফর শেষে শনিবার বিকেলে রাজধানীর উদ্দেশে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x