1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
শরিফুলের হাতে ছয় সেলাই - প্রিয় আলো

শরিফুলের হাতে ছয় সেলাই

  • আপডেট সময় রবিবার, ২ জুন, ২০২৪
  • ৫৪
Sharifulinjury 2406020639

হার্দিক পান্ডিয়ার ব্যাট ছুঁয়ে আসা বল ঠেকাতে গিয়ে হাতে আঘাত পান শরিফুল ইসলাম। নিউ ইয়র্কে ভারত বাংলাদেশের প্রস্তুতি ম্যাচের ঘটনা। ইনিংসের শেষ ওভারে শরিফুল বোলিংয়ে এসে চোট নিয়ে মাঠ ছাড়েন।

ম্যাচের পর তাকে নেওয়া হয় হাসপাতালে। সেখানে আরও একটি দুঃসংবাদ শুনেছে দল। বাঁহাতি পেসারের হাতে ছয়টি সেলাই লেগেছে। ফলে ৮ জুন বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে নাও পাওয়া যেতে পারে। এমন কি বিশ্বকাপ থেকেও ছিটকে যেতে পারেন।

দলের সঙ্গে থাকা বিসিবির প্রধান চিকিৎসক এক ভিডিও বার্তায় বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীকে বলেছেন, ‘শরিফুলের শেষ ওভারে একটি বল ঠেকাতে গিয়ে বাঁ হাতের তর্জনী ও মধ্যমার মাঝে যে জায়গা, সেখানে একটা স্প্লিট ইনজুরি হয়েছে। মাঠে প্রাথমিক পরিচর্যার পর তাকে ম্যাচ শেষে নাসাউ ইউনিভার্সিটি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে হ্যান্ড সার্জনের তত্ত্বাবধানে ওর ক্ষতস্থানে ছয়টা সেলাই পড়েছে। আমরা দুই দিন পর আবার হ্যান্ড সার্জনের কাছে যাব। তখন আমরা আসলে বুঝতে পারব যে ওর ফিরতে কত সময় লাগবে।’

জাতীয় দলের নিয়মিত পেসার শরিফুল নতুন বলে ভরসা। শেষ কয়েক মাস ধরেই বল হাতে তার পারফরম্যান্স বেশ ভালো। চোটের কারণে শরিফুল ছিটকে গেলে তা রীতিমত বড় ধাক্কা হবে। দলের সঙ্গে সফরে আছেন হাসান মাহমুদ। তাকে বিকল্প হিসেবে নেওয়া হয়েছে। শরিফুল কোনো কারণে খেলতে না পারলে হাসানকে দলভুক্ত করা হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x