1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘লোক ভাড়া করে অগ্নিসংযোগ রাজনৈতিক কর্মসূচি হতে পারে না’ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

‘লোক ভাড়া করে অগ্নিসংযোগ রাজনৈতিক কর্মসূচি হতে পারে না’

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১১
Image 250491 1701682956

অবরোধ ডেকে নিজেরা পালিয়ে থেকে ভাড়া করা লোক দিয়ে অগ্নিসংযোগ করা কোনো রাজনৈতিক কর্মসূচি হতে পারে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, রাজনৈতিক দলগুলো এখন পর্যন্ত ৯ দফায় ১৮ দিন অবরোধ আর তিন দিন হরতাল ডেকেছে। কিন্তু অবরোধ ডেকে তারা ঘরে বসে ভাড়া করে লোক দিয়ে বিচ্ছিন্নভাবে আগুন লাগানোর চেষ্টা করছে। এভাবে ভাড়া করা লোক দিয়ে আগুন ও ককটেল নিক্ষেপ করা কোনো রাজনৈতিক কর্মসূচি হতে পারে না। তাদের এসব কর্মসূচি সাধারণ মানুষ মানছে না। মানুষ ঘর থেকে বের হয়ে আসছে। আমরা এর আগে ২০১৪ সালে দেখেছি একইভাবে তারা রাস্তায় বোমা নিক্ষেপ ও পুলিশের ওপর হামলার চেষ্টা করেছে। কিন্তু জনগণ তাদের এমন কর্মসূচিতে সাড়া দেয়নি।

তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। আমরা নির্বাচন কমিশনের দিকনির্দেশনা মোতাবেক কাজ করছি। পাশাপাশি আমাদের রুটিনমাফিক কাজও করছি। যারা প্রতারণা করছে, ডাকাতি করছে, ওয়ারেন্ট ও তালিকাভুক্ত আসামি তাদের গ্রেপ্তার করা আমাদের রুটিনওয়ার্ক।

ডিবিপ্রধান আরও বলেন, পুলিশ বাহিনী, ডিবি, আইনশৃঙ্খলা বাহিনী রাস্তায় ২৪ ঘণ্টা কাজ করছে। এর উদ্দেশ্য একটাই, স্বাভাবিক যান চলাচলে কেউ যেন বাধা সৃষ্টি করতে না পারে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x