1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
লেভারকুসেনের অপরাজিত হাফ সেঞ্চুরি - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

লেভারকুসেনের অপরাজিত হাফ সেঞ্চুরি

  • আপডেট সময় সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৮০
Leverkusen 1

জার্মান লিগ বুন্দেসলিগায় মৌসুমের ৩৩ তম ম্যাচডে তে বোচামকে ৫-০ গোলে হারিয়েছে বায়ার লেভারকুসেন। এ নিয়ে টানা ৫০ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়লো জাভি আলোনসোর শিষ্যরা।

রোববার (১২ মে) বোচামের মাঠ রুহরস্টেডিয়নে অনুষ্ঠিত হয় খেলাটি।

ম্যাচের ৪১ তম মিনিটে বোচামের বিরুদ্ধে গোলের সূচনা করেন প্যাট্রিক শিক। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে পাওয়া পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুন করেন বনিফেইস। ২-০ তে লিড নিয়ে বিরতিতে যায় জাভি আলোন্সোর শিষ্যরা। দ্বিতিয়ার্ধের ৭৬ মিনিটে হফম্যানের কর্ণারে বাড়ানো বলে হেড থেকে বল জালে জড়ান আমিন আদলি। ৮৬ মিনিটে ব্যবধান ৪-০ করেন স্ট্যানিসিচ। ৯৩ মিনিটে স্ট্যানিসিচের এসিস্টে কফিনে শেষ পেরেক ঠুকেন গ্রিমালদো। পাঁচ গোলের ব্যবধানে বড় জয় পায় লেভারকুসেন।

উল্লেখ্য, আগেই বুন্দেসলিগা শিরোপা নিশ্চিত করা লেভারকুসেনের সামনে এখন অপেক্ষা করছে ইউরোপা লিগ ও ডিএফবি পোকাল জেতার সুযোগ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x