1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
লেবাননে ই-পাসপোর্ট সেবা উদ্বোধন - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

লেবাননে ই-পাসপোর্ট সেবা উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৫৯
Top 2306170718

লেবাননে অবস্থিত বাংলাদেশ দূতাবাসে ই-পাসপোর্ট সেবা চালু হয়েছে। লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মো. জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমান ই-পাসপোর্ট কার্যক্রমের উদ্বোধন করেন।

শনিবার (১৭ জুন) বৈরুতের বাংলাদেশ দূতাবাস এ তথ্য জানায়।

ই-পাসপোর্ট উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রদূত তার বক্তব্যে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে এবং প্রবাসী বাংলাদেশিসহ সব নাগরিকের জন্য ডিজিটাল সেবা নিশ্চিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসা করেন। বিশেষ করে প্রবাসী বাংলাদেশিদের জন্য ই-পাসপোর্ট সেবাসহ প্রবাসীদের কল্যাণে সরকারের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে তিনি প্রবাসীদের অবহিত করেন। এ সময় রাষ্ট্রদূত প্রবাসীদের ই-পাসপোর্টসহ বিভিন্ন আধুনিক সেবা ও সুবিধা গ্রহণ করতে এবং বৈধপথে দেশে রেমিট্যান্স পাঠাতে প্রবাসীদের উদ্বুদ্ধ করেন।

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা’ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় অধিকতর অবদান রাখার জন্য লেবাননে বসবাসরত প্রবাসী বাংলাদেশিকে আহ্বান জানান।

দূতাবাসে ই-পাসপোর্ট সেবা চালু হওয়ায় লেবাননে বসবাসকারী প্রবাসীরা সন্তোষ প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x