1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
লিভারপুল ছাড়ার ঘোষণা দিলেন ক্লপ - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

লিভারপুল ছাড়ার ঘোষণা দিলেন ক্লপ

  • আপডেট সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১০৫
Klop 2401270608

লিভারপুলের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে জার্গেন ক্লপের নাম। লিভারপুলের ইতিহাসে অন্যতম সফল ম্যানেজার বলা হয় তাকে। সেই ক্লপ এবার ঘোষণা দিলেন লিভারপুল ছাড়ার। হুট করেই এই ঘোষণা দেন তিনি। চলতি মৌসুম শেষে আর প্রিমিয়ার লিগের দলটির ডাগআউটে দেখা যাবে না তাকে।

লিভারপুলের সঙ্গে প্রায় এক দশক কাটিয়ে দিয়েছেন ক্লপ। ২০১৫ সালের অক্টোবরে অ্যানফিল্ডে আসেন এই জার্মান কোচ। দায়িত্ব নিয়েই দলকে সাফল্যের ভেলায় ভাসান। তার অধীনে ৩০ বছরের খরা কাটিয়ে ২০১৯-২০ মৌসুমে লিগ শিরোপা জেতে দলটি। তার আগের মৌসুমে ঘরে তোলে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

ইংলিশ ক্লাবটির সঙ্গে আরও ৩ বছর চুক্তি রয়েছে ক্লপের। ২০২৬ সাল পর্যন্ত ‘দ্য রেড’দের সঙ্গে থাকার কথা ছিল তার। কিন্তু তার আগেই দায়িত্ব ছাড়ার কথা জানিয়ে দিলেন ৫৬ বছর বয়সী এই ভদ্রলোক। শুক্রবার (২৬ জানুয়ারি) বিবৃতিতে বিষয়টি জানায় লিভারপুল।

ক্লাবের ওয়েবসাইটে দেওয়া বিবৃতিতে ক্লপ বলেন, ‘আমি বুঝতে পারছি এই খবর শুনে অনেকেই চমকে যাবেন। তবে অবশ্যই আমি এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করতে পারি, অন্তত ব্যাখ্যা করার চেষ্টা করতে পারি। এই ক্লাবের সবকিছুই আমি ভালোবাসি। এই শহরও ভালোবাসি। কিন্তু তারপরও এমন সিদ্ধান্ত নেওয়ায় বুঝতেই পারছেন আমি সত্যিই এটা চাই।’

‘কীভাবে বোঝাব যে আমার দম ফুরিয়ে আসছে। এখন কোনো সমস্যা নেই। জানতাম যে, একটা সময় আমাকে এই ঘোষণাটা দিতে হবে। এখন আমি পুরোপুরি ভালো আছি। তবে এটা জানি যে, একই কাজ আমি বারবার করতে পারব না।’-আরও যোগ করেন ক্লপ।

লিভারপুলের হয়ে ক্লপের ভান্ডারে সব বড় শিরোপাই আছে। ২০১৯ সালে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পাশাপাশি তারা ঘরে তোলে উয়েফা সুপার কাপ ও ক্লাব বিশ্বকাপ শিরোপা। পরের মৌসুমে আসে প্রিমিয়ার লিগ শিরোপা। ২০২১-২২ মৌসুমে জেতে লিগ কাপ ও এফএ কাপ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x