1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের বড় জয় - প্রিয় আলো

রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের বড় জয়

  • আপডেট সময় রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৫০
Ronaldo Hattrick 2403310428

সৌদি প্রো লিগে শনিবার রাতে বড় জয় পেয়েছে আল নাসর। ক্রিশ্চিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে তারা ৫-১ গোলে হারিয়েছে আল তাইকে। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এটি রোনালদোর ক্যারিয়ারে ৬৪ তম হ্যাটট্রিক। তিনটি গোলই তিনি করেছেন ম্যাচের দ্বিতীয়ার্ধে।

ঘরের মাঠে ম্যাচের ২০ মিনিটে এগিয়ে যায় আল নাসর। গোলটি করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ওটাভিও। ২২ মিনিটে সমতা টানে আল তাই। ৩৬ মিনিটে দলের মূল স্ট্রাইকার এবং গোলদাতা ভার্জিল মিসিজান লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বড় ধাক্কা খায় আল তাই। এই ধাক্কা সামলে আর ম্যাচে ফিরতে পারেনি তারা। প্রথমার্ধের যোগ করা সময়ে আল নাসরের হয়ে ব্যবধান ২-১ করেন আবু ঘারিব।

দ্বিতীয়ার্ধে দর্শকরা দেখেন রোনালদো ‘শো’। ৬৪ মিনিটে ডানপ্রান্ত থেকে মানের নিচু ক্রসে ডানপায়ের শটে জাল কাঁপান পর্তুগিজ উইঙ্গার। তিন মিনিট পর ক্রসবারে লেগে ফিরে আসা বল জালে জড়িয়ে দেন তিনি। নির্ধারিত সময় শেষ হওয়ার তিন মিনিট আগে হেড করে রোনালদো হ্যাটট্রিক পূর্ণ করেন। লিগে ২৩ ম্যাচে রোনালদোর ২৬ তম গোল এটি।

এ জয়ের পরও লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে আল নাসর। ২৫ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭১। ৫৯ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দুইয়ে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x