1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রোজার মাসে ১০ হাজার সুবিধাবঞ্চিতদের পাশে ওব্যাট - প্রিয় আলো

রোজার মাসে ১০ হাজার সুবিধাবঞ্চিতদের পাশে ওব্যাট

  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩৪৫
434434775 7427558690670459 7163500349234344362 N

রমজান মাসজুড়ে দেশব্যাপী ১০ হাজার সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছে ওব্যাট হেলপার্স বাংলাদেশ। এরমধ্যে রাজধানী ঢাকায় ৫ হাজার ও দেশের বিভিন্ন জেলায় ৭ হাজার পরিবারের মাঝে রমজানের খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার রাজধানীর মিরপুর ও মোহাম্মাদপুরে সুবিধা-বঞ্চিত ১০০ শিশুদের তাদের পছন্দ অনুযায়ী ঈদের পোশাক কিনিয়ে দেয়া শেষে এসব তথ্য জানান ওব্যাট হেলপার্সের জনসংযোগ কর্মকর্তা মো. রাজু রাজ।

তিনি বলেন, প্রতি বছরের মতো এই রমাজানেও রাজধানী ঢাকাসহ সারাদেশের বস্তি, বিহারি ক্যাম্পে বসবাসকারী প্রায় ১০ হাজার নিম্ন আয়ের মানুষদের মাঝে আমরা খাদ্য সামগ্রী প্রদান করতে পেরেছি। এছাড়া যারা বেশি অসহায় এমন ১৭৩ টি পরিবারকে ৩ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। পুরো রমজান মাস জুড়ে আমাদের সেচ্ছাসেবীরা এসব উপহার সামগ্রি সুবিধা-বঞ্চিতদের মাঝে পৌঁছে দিতে কাজ করেছে। এজন্য তাদের ধন্যবাদ জানাই।

রমজানের প্রথম দিন থেকে এসকল কার্যক্রমে সরাসরি উপস্থিত ছিলেন ওব্যাট হেলপার্সের প্রতিষ্ঠাতা আনোয়ার খান আকমাল।

রাজু বলেন, অসহায় মানুষগুলো যেনো ঈদে ও রমজানে ভালো-মন্দ খেতে পারে এই উদ্যেশেই তাদের পাশে থাকার চেষ্টা করে ওব্যাট হেলপার্স। এছাড়া রাজধানীর ১০০ সুবিধা-বঞ্চিত শিশুদের মার্কেটে নিয়ে তাদের পছন্দ অনুযায়ী নতুন পোশাক কিনিয়ে দেয়ার কাজও ওব্যাট হেলপার্স শেষ করেছে বলে জানান রাজু।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x