1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রিকশাচালক-পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ পথচারী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

রিকশাচালক-পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ পথচারী

  • আপডেট সময় রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৪৯
Mirpur Bullet 1024x576

রাজধানীর মিরপুরের কালশীতে অটোরিকশা চালক ও পুলিশের সংঘর্ষে রাবার বুলেটে সাগর মিয়া (২৩) নামে এক পথচারী আহত হয়েছেন। তিনি একটি দরজির দোকানে কাজ করেন।

আজ রোববার (১৯ মে) বিকেল ৪টার দিকে কালশী মোড়ে এই গুলির ঘটনা ঘটে। আহত সাগরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাকে হাসপাতালে নিয়ে আসা সহকর্মী রাকিবুল ইসলাম জানান, তাদের বাসা মিরপুর ১১ নম্বর, বাউনিয়াবাদ এলাকায়। এলাকাতে একটি টেইলার্সে কাজ করেন সাগর। তারা দুজন আজ সকালে একটি কাজে উত্তরায় গিয়েছিলেন। বিকেলে সেখান থেকে মিরপুরের বাসায় ফিরছিলেন। পথে কালশী মোড়ে এসে দেখেন, পুলিশের সঙ্গে অটোরিকশা চালকদের সংঘর্ষ হচ্ছে। তখন সেই সংঘর্ষের মাঝে পড়ে গেলে পুলিশের বেশ কয়েকটি গুলি সাগরের গলায় ও বুকে এসে লাগে।

গুলিবিদ্ধ হয়ে রাস্তায় পড়ে গেলে তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সাগর নামে ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x