1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
রাশিয়ার গ্রামে ইউক্রেনের হামলায় নিহত ২ - প্রিয় আলো

রাশিয়ার গ্রামে ইউক্রেনের হামলায় নিহত ২

  • আপডেট সময় সোমবার, ১ মে, ২০২৩
  • ৭৮
Jjj

রাশিয়ার ব্রিয়ানস্ক অঞ্চলের একটি গ্রামে ইউক্রেনের হামলায় দুই বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। দুই দেশের মধ্যকার সীমান্তের পূর্ব দিকে অবস্থিত সুজেমকা গ্রামে ইউক্রেন গোলাবর্ষণ করেছে।

রোববার ব্রিয়ানস্ক অঞ্চলের মেয়র আলেকজান্ডার বোগোমাজ টেলিগ্রামে পোস্ট করা এক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন। খবর তাস নিউজের।

তিনি বলেন, ইউক্রেনীয় জাতীয়তাবাদীদের হামলার ফলে দুর্ভাগ্যবশত দুই বেসামরিক নাগরিক নিহত হয়েছেন।

প্রাথমিক তদন্ত অনুযায়ী, একটি আবাসিক ভবন পুরোপুরি ধ্বংস হয়ে গেছে এবং আরো দুটি বাড়ি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান তিনি। ঘটনাস্থলে কাজ করছেন জরুরি বিভাগের কর্মীরা। গভর্নর জানান, বড় ধরনের হামলার আগে সুজেমকাতে একটি আবাসিক ভবনে একটি কামানের আঘাত লাগে। এর ফলে আংশিক ক্ষতি হয় এবং একজন আহত হয়। পূর্ব ইউক্রেনের কর্মকর্তারাও জানিয়েছেন, ইউক্রেনের গোলাগুলিতে দোনেৎস্ক শহরে আট বছর বয়সী একটি মেয়ে শিশুসহ ৯ জন নিহত হয়েছে।

তবে ইউক্রেন কখনোই প্রকাশ্যে রাশিয়ার অভ্যন্তরে এবং ক্রাইমিয়ার মতো ইউক্রেনের রাশিয়া নিয়ন্ত্রিত অঞ্চলে হামলার দায় স্বীকার করেনি। এর আগে রাজধানী কিয়েভসহ ইউক্রেনের বিভিন্ন শহরে বড় ধরনের ক্ষেপণাস্ত্র হামলা চালায় রাশিয়া। একটি ভবনে হামলায় চার শিশুসহ ২৫ জন নিহত হয়। এ ছাড়া আহত ১৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x