1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাফিনহাকে ছাড়তে চায় বার্সেলোনা - প্রিয় আলো

রাফিনহাকে ছাড়তে চায় বার্সেলোনা

  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩৬
Transfer News

নতুন মৌসুমের দলবদলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে ইউরোপের ক্লাবগুলো। ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনিয়াকে ছেড়ে দিতে চায় বার্সেলোনা আর টনি ক্রজ ও লুনিয়ানকে ধরে রাখতে চায় রিয়াল মাদ্রিদ। অর্থের জোগান পেতে রিচ জেমস ও কনর গ্যালাগারকে বিক্রি করে দিতে রাজি ইংলিশ ক্লাব চেলসি।

চলমান মৌসুম শেষ হতে আরও দুই মাস বাকি। কিন্তু এরইমধ্যে আগামী মৌসুমের দল নিয়ে পরিকল্পনায় ব্যস্ত ইউরোপের ক্লাবগুলো।আগামী মৌসুমে নতুন ফুটবলার নিতে অর্থের যোগান পেতে দলের ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনিয়াকে ছেড়ে দিত চায় বার্সেলোনা। কারণ লেফট উইঙ্গ পজিশনে রাফিনিয়ার চেয়ে দুই স্প্যানিশ লামিনে ইয়ামাল ও ফেরান তোরেসকে এখন বেশি পছন্দ বার্সার।

আগামী মৌসুমে এমবাপ্পেসহ আরও একাধিক ফুটবলার যুক্ত করবে রিয়াল মাদ্রিদ। কিন্তু তার পাশাপাশি দলের দুই বর্তমান তারকা টনি ক্রুজ ও লুনিয়ানের সাথে চুক্তি নবায়ন করতে চায় লস ব্লাঙ্কোসরা। টনি ক্রুজ থাকছেন এটা অনেকটাই নিশ্চিত। কিন্তু দুর্দান্ত পারফর্ম করায় আগামী মৌসুমে থিবো কর্তোয়ার বিকল্প হিসেবে গোলরক্ষক লুনিয়ানকে রাজি করাতে বেগ পেতে হচ্ছে রিয়ালকে।

প্রচুর বিনিয়োগ করেও প্রত্যাশিত সাফল্য না পাওয়ায় দল গড়া আর ভাঙ্গার কাজ আগামী মৌসুমেও চালিয়ে যাবে চেলসি। অর্থের জোগান বাড়িয়ে ফেয়ার প্লে রুল ভঙ্গ না করার জন্য অধিনায়ক রিচ জেমস ও কনর গ্যালাগার। জেমসকে পেতে আগ্রহী রিয়াল আর গ্যালাগারের আকৃষ্ট একাধিক ইংলিশ লিগ ক্লাব।

একাদশে নিয়মিত সুযোগ না পাওয়ায় ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন। ডেনিশ এই মিডফিল্ডারের চাওয়াতে সম্মতি দিয়েছে ম্যানইউ। তাইতো ইতিমধ্যেই নতুন ক্লাবের সন্ধ্যানে এরিকসন।

আগামী মৌসুমে অনেক ক্লাবে হবে কোচদের রদবদল। লিভারপুল, বায়ার্ন মিউনিখ, বার্সেলোনার মতো ক্লাবগুলো আছে নতুন কোচের সন্ধানে। ব্রাইটনের ইতালিয়ান কোচ রবার্তো ডি জেরবির দিকে দৃষ্টি সবার। সেই জেরবি বলছেন আগামী মৌসুমের পরিকল্পনা নিয়ে ব্রাইটনের সাথে আলোচনা করার পরই নেবেন চুড়ান্ত সিদ্ধান্ত। কোচ ছাটাই করতে পারে ইতালিয়ান ক্লাব য়্যুভেন্টাসও। ম্যাক্স অ্যালিগ্রির কাজে তুষ্ট নয় তুরিনের ক্লাবটি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x