1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত

  • আপডেট সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ৪৯
Longadu 1024x576

রাঙামাটির লংগদু উপজেলার সদর ইউনিয়নের বড়হাড়িকাবার মনপুদি এলাকায় প্রতিপক্ষের ব্রাশফায়ারে দুজন নিহত হয়েছে। এদের মধ্যে একজন ইউপিডিএফ কর্মী ও অপরজন স্থানীয় বাসিন্দা বলে জানা গেছে।

শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ইউপিডিএফ কর্মী বিদ্যাধন চাকমা ওরফে তিলক (৪৯) ও ধন্যমনি চাকমা (৩২)। বিদ্যাধন বরকল উপজেলার সুবলং ইউনিয়নের হাজাছড়া গ্রামের সমমনি চাকমার ছেলে। তবে এ ঘটনায় ইউপিডিএফের পক্ষ থেকে এখন পর্যন্ত অনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়া হয়নি।

জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে মনপুদি এলাকায় একটি ঘরে অবস্থান করছিলেন ইউপিডিএফের সদস্যরা। তারা সাংগঠনিক কাজে সেখানে গিয়েছিলেন। এসময় প্রতিপক্ষ জেএসএসের সদস্যরা বাড়ি ঘেরাও করে ব্রাশ ফায়ার চালায়। এতে ইউপিডিএফ কর্মী বিদ্যাধন চাকমা ওরফে তিলক ও ধন্যমনি চাকমা ঘটনাস্থলেই মারা যান।

লংগদু থানার ওসি হারুনুর রশীদ বলেন, দুজন নিহতের ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। ঘটনার বিস্তারিত তিনি পুরোপুরি জানেন না বলেও জানান।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x