1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রশিদ-নবীকে নিয়েই আফগানিস্তানের ওয়ানডে স্কোয়াড ঘোষণা - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

রশিদ-নবীকে নিয়েই আফগানিস্তানের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

  • আপডেট সময় রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৬২
Resize 350x230x0x0 Image 228114 1687080708

রশিদ-নবীকে নিয়েই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আফগানিস্তান। দলে রয়েছেন মুজিব উর রেহমানও। দলের নেতৃত্ব দেবেন হাশমতউল্লাহ শহীদি। ক্রিকটাইমসের খবর।

ঢাকা টেস্টে ৫৪৬ রানের বিশাল ব্যবধানে পরাজয়ের পর শক্তিশালী ওয়ানডে দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। পিঠের চোটের কারণে বিশ্রামে থাকা তারকা স্পিনার রশিদ খান ফিরেছেন দলে। আছেন অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবীও।

বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন নুর আহমেদ ও ফরিদ আহমেদ। স্কোয়াডে জায়গা পেয়েছেন শহীদুল্লাহ কামাল, জিয়া আকবর, ইজহারুল হক নাভিদ, ওয়াফাদার মোমান্দ, সালিম শফি ও সৈয়দ আহমাদ শিরজাদ।

চট্টগ্রামে ৫ জুলাই শুরু হবে প্রথম ওয়ানডে। ৮ ও ১১ জুলাই চট্টগ্রামেই যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। এরপর সিলেটে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সফর শেষ করবে আফগানিস্তান দল।

আফগান স্কোয়াড: হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), রাহমানুল্লাহ গুরবাজ, ইবরাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, ইকরাম আলিখিল, রশিদ খান, আজমাতুল্লাহ ওমারজাই, মুজিব উর রেহমান, ফজলহক ফারুকি, আব্দুর রহমান, শহীদুল্লাহ, জিয়া উর রেহমান, ওয়াফাদার মোমান্দ, মোহাম্মদ সালিম, সায়েদ শিরজাদ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x