1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রয়েসকে ছাড়াই ইউরোর জন্য জার্মানির প্রাথমিক স্কোয়াড ঘোষণা - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

রয়েসকে ছাড়াই ইউরোর জন্য জার্মানির প্রাথমিক স্কোয়াড ঘোষণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৫৫
Uefa Euro Germany 1024x576

১৪ জুন শুরু হচ্ছে উয়েফা ইউরো। আয়োজক জার্মানির প্রাথমিক স্কোয়াড ইতোমধ্যেই ঘোষণা করে ফেলেছে ডিএফবি (জার্মান ফুটবল ফেডারেশন)। এই খেলোয়াড়দের মধ্য থেকেই টুর্নামেন্টের আগে মূল স্কোয়াড ঘোষণা করবেন কোচ জুলিয়ান নাগলসম্যান।

বৃহস্পতিবার (১৬ মে) ২৭ সদস্যের এই স্কোয়াড ঘোষণা করা হয়। দলে রয়েছে ৪ গোলকিপার। এছাড়া ৯ ডিফেন্ডারের সাথে ৯ মিডফিল্ডার এবং ৫ ফরওয়ার্ড।

উয়েফা ইউরোর জন্য জার্মানির প্রাথমিক দল:

গোলকিপার: অলিভার বোমেন, ম্যানুয়েল নয়্যার, অ্যালেক্সান্ডার নুবেল ও মার্ক-আন্দ্রে টের স্টেগেন

ডিফেন্ডার: ওয়েলদেমার অ্যান্টন, বেঞ্জামিন হেনরিকস, জসুয়া কিমিখ, রবিন কোচ, ম্যাক্সিমিলিয়ান মিটেলস্টার্ড, ডেভিড রাউম, অ্যান্তনিও রুডিগার, নিকো শ্লটারবেক ও জোনাথন টাহ।

মিডফিল্ডার: রবার্ট এন্ড্রিচ, ক্রিস ফুরিক, প্যাসকেল গ্রোস, ইলকায় গুন্দোয়ান, টনি ক্রুস, জামাল মুসিয়ালা, আলেকসান্ডার পাভলোভিচ, লেরয় সানে ও ফ্লোরিয়ান ওয়ার্টজ।

ফরওয়ার্ড: ম্যাক্সিমিলিয়ান বেয়ার, নিকলাস ফুলক্রুগ, কাই হাভার্টজ, থমাস মুলার ও দেনিজ উন্দাভ।

উল্লেখ্য, ইউরোর আগে ৪ ও ৮ জুন যথাক্রমে ইউক্রেন ও গ্রিসের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামবে জার্মানি। ম্যাচ দুটি হবে নুরেমবার্গ ও মনশেনগ্লাডবাখে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x