1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
রমজানের আগে ভারত থেকে ১ লাখ টন চিনি ও ৫০ হাজার টন পেঁয়াজ আমদানি - প্রিয় আলো

রমজানের আগে ভারত থেকে ১ লাখ টন চিনি ও ৫০ হাজার টন পেঁয়াজ আমদানি

  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪
Image 342909

রমজানে দ্রব্যমূল্যের গতি নিয়ন্ত্রণে রোজার আগে ভারত থেকে ১ লাখ টন চিনি ও ৫০ হাজার টন পেঁয়াজ আমদানির কথা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ। দিল্লিতি ভারতের শিল্প ও বাণিজ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর তিনি এ কথা জানান।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা ভারত থেকে যে পণ্যগুলো আমদানি করি, সেগুলো নিয়ে আলোচনা করেছি। রমজানের আগে ৫০ হাজার টন পেঁয়াজ এবং এক লাখ টন চিনি যাতে আমরা আমদানি করতে পারি সেটি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। অন্যান্য বিষয়েও আমরা আলোচনা করেছি।

শুক্রবার দুপুরে ভারতের রাজ্যসভার লিডার অভ দ্য হাউস এবং বাণিজ্য ও শিল্পমন্ত্রী পীযুষ গয়ালের সঙ্গে বৈঠক করেন পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে অনেক ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু ভারত সরকার জোরালোভাবে আমাদের পাশে ছিল, যে কারণে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হয়েছে।

বৈঠকে ভারতের বাণিজ্য ও শিল্পমন্ত্রী পীযুষ গয়াল বলেন, বাংলাদেশের রাজনৈতিক ও অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা জরুরি। অবশ্যই ভাই হিসেবে ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে। আমাদের সরকারের সবাই এ বিষয়ে গভীরভাবে অঙ্গীকারাবদ্ধ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x