1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
রদ্রিগোর জোড়া গোল, বিলবাওকে হারাল রিয়াল মাদ্রিদ - প্রিয় আলো

রদ্রিগোর জোড়া গোল, বিলবাওকে হারাল রিয়াল মাদ্রিদ

  • আপডেট সময় সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৬৩
Real Madrid

চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলতে নামার আগে শেষবারের মতো লা লিগায় খেলতে নামে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষ অ্যাথলেটিক ক্লাব বিলবাও।

রবিবার (৩১ মার্চ) দিবাগত রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে রদ্রিগোর জোড়া গোলে ২-০ তে জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা।

ম্যাচের দুই অর্ধেই একটি করে গোল করেন রদ্রিগো। দীর্ঘদিন ধরে গোল খরায় ভুগছিলেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। ম্যাচের ৮ মিনিটে ডি বক্সের বাইরে থেকে করা একটি শট লক্ষ্যভেদ করে গোলপোস্টে। এরপর দ্বিতীয়ার্ধের ৭৩তম মিনিটে ডি বক্সের ভেতর ঢুকে প্রতিপক্ষের ডিফেন্ডারকে বোকা বানিয়ে বল জালে জড়িয় ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। আর তার করা দুই গোলে যথাক্রমে সহয়তা করেছেন ব্রাহিম দিয়াজ এবং জুড বেলিংহাম। তাতেই রিয়াল মাদ্রিদ ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে।

চলতি মৌসুমে দারুন শক্তিশালী বিলবাওয়ের রক্ষণভাগ। এমনকি ২০২৩-২৪ মৌসুমে লিগে সবচেয়ে বেশি ক্লিন শিট রেখেছে দলটি। তবে বার্নাব্যুতে রিয়ালের বিপক্ষে মাত্র ৮ মিনিটেই গোল হজম করে তারা। মাঝে অনেকটা সময় পরিষ্কার সুযোগ তৈরি করতে পারেনি কোনো দল। ৩৪তম মিনিটে বক্সের বাইরে থেকে গোলরক্ষক বরাবর শট করেন জার্মান স্নাইপার টনি ক্রুস। সেটিও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হয়। প্রথমার্ধে ১-০ লিড নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

ম্যাচের দ্বিতীয়ার্ধতে আক্রমণ চালাতে থাকে দুদলই। কিন্তু স্কোর করতে ব্যর্থ হচ্ছিল দুদলের স্ট্রাইকাররা। ম্যাচের ৭৩ তম মিনিটে বেলিংহামের পাস করা বল ধরে বক্সে ঢুকে পড়েন রদ্রিগো। দারুন এক শটে জালে পাঠিয়ে দেন বল। ব্যবধান দ্বিগুণ হয় রিয়ালের।

উল্লেখ্য, চলতি মৌসুমে লা লিগায় ৩০ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭৫। সমান সংখ্যক ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে বার্সেলোনা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x