1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
যুক্তরাষ্ট্র কোনো নিষেধাজ্ঞা দেয়নি : কৃষিমন্ত্রী - প্রিয় আলো

যুক্তরাষ্ট্র কোনো নিষেধাজ্ঞা দেয়নি : কৃষিমন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৭৪
Tangail 2305270941

‘যুক্তরাষ্ট্র কোনো নিষেধাজ্ঞা দেয়নি। বরং আগামী নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু ও গণতান্ত্রিক মূল্যবোধের আলোকে হয় সেই ব্যাপারে তারা তাগিদ করেছেন বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

শনিবার (২৭ মে) দুপুরে টাঙ্গাইল শহিদ স্মৃতি পৌর উদ্যানে জেলা যুবলীগের সম্মেলনে সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এর আগে টাঙ্গাইল জেলা যুবলীগের সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

কৃষিমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্র ভিসার ব্যাপারে যে বিষয়টি বলেছে, এতে আমাদের জন্য হতাশ হওয়ার কিছুই নেই। আমরা যেটি চাই সেটি হচ্ছে সুন্দর নির্বাচন। গণতান্ত্রিক মূল্যবোধের আলোকে সেটি বাংলাদেশে হবে।

তিনি আরও বলেন, নির্বাচন করবে নির্বাচন কমিশন, এখানে সরকারের কিছুই করার নেই। আমরা আশাবাদী বিএনপি নির্বাচনে আসবে, দেশে সুষ্ঠু নির্বাচন হবে।

তারপরেও যদি কেউ ষড়যন্ত্র করে অসাংবিধানিক সরকার আনতে চায় ও নির্বাচনকে বানচাল করতে চায় তাহলে এ দেশের প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী মোকাবিলা করবে বলে এ সময় হুশিয়ারি দেন মন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম এমপি, ছানোয়ার হোসেন এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, আহসানুল ইসলাম টিটু এমপি, খান আহমেদ শুভ এমপি, খন্দকার মমতা হেনা লাবলী এমপি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x