1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতা চায় না, তারাই নির্বাচন এলে এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী - প্রিয় আলো

যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতা চায় না, তারাই নির্বাচন এলে এক হয়ে যায়: স্বরাষ্ট্রমন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৬৬
Kamal 20230319115145

যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না, তারাই নির্বাচন এলে নতুন ষড়যন্ত্রের জন্য এক হয়ে যায় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (১০ জুন) ঢাকার ধামরাইয়ে বৈন্যা-কুশুরা পুলিশ ক্যাম্প উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এ সময় জামায়াত ইসলামের কর্মসূচির ভেন্যু সরিয়ে দেয়ার ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জামায়াত সব সময় বায়তুল মোকারমের উত্তর গেটে কর্মসূচি পালন করে। এতে জনসাধারণের অসুবিধা হয়। তাই তাদের এবারের কর্মসূচির ভেন্যু সরিয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, আমরা সব সময় দেখে আসছি ষড়যন্ত্রকারীরা নির্বাচন আসলেই এক হয়ে যায় আরেকটা নতুন ষড়যন্ত্রের জন্য। শেখ হাসিনা শুধু আমাদের নেতা নয়, তিনি বিশ্বনন্দিত নেতা। তিনি কারও রক্তচক্ষু কিংবা ধমকে মাথা নত করেন না বা ঘাবড়ে যান না। তিনি সব সময় মাথা উঁচু করে চলতে শিখেছেন এবং আমাদের মাথা উঁচু করে চলতে শেখার প্রেরণা দিয়ে যাচ্ছেন।

মন্ত্রী বলেন, যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না, নির্বাচন এলে নির্বাচনে অংশ নিতে চায় না কিংবা, নির্বাচন যাতে না হয় সে জন্য তারা হৈচৈ করতে থাকে। এ ধরনের কার্যকলাপ আমরা দেখতে পাচ্ছি। এক-এগারোর সময় এমনটা দেখেছি, সব সময়ই দেখেছি। এই ষড়যন্ত্রকারীরা নির্বাচন এলেই নতুন ষড়যন্ত্রের জন্য এক হয়ে যায়।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমদ, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x