1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে চালকসহ নিহত ২ - প্রিয় আলো

যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে চালকসহ নিহত ২

  • আপডেট সময় সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৪৩
Accident

রাজধানীর যাত্রাবাড়ীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মাতুয়াইল আউটগোয়িং ইউটার্ন পয়েন্টে বাস-পিকআপ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপ চালক বাবুল চিশতি (৪৫) ও কবির হোসেন (৫০) নামে দুইজন নিহত হয়েছে।

গতরাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বাবুল চিশতিকে মৃত ঘোষণা করেন। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় ৯৮ নম্বর ওয়ার্ডে কবির হোসেন মারা যান।

পিকআপ ভ্যানের চালক বাবুল চিশতি শরীয়তপুরের গোসাইরহাট থানার সামন্ত সাহা গ্রামের আব্দুর রশিদ আকন্দ ছেলে এবং কবির হোসেন একই জেলার ভেদরগঞ্জ থানার সিঁংঢালা গ্রামের আব্দুর রশিদ বেপারির ছেলে। দুজনেই মাতুয়াইলের মৃধাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

পথচারী তরিকুল ইসলাম জানান, মাতুয়াইল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সামনের রাস্তায় পিকআপ ভ্যানটি ইউটার্ন নিচ্ছিল। তখন তুহিন নামে যাত্রীবাহী একটি বাস পিকআপকে ধাক্কা দিলে এটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি পাশে খাদের পানিতে পড়ে যায়। স্থানীয়রা পিকআপের ভেতর থেকে মুমূর্ষু অবস্থায় ওই দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তিনি জানান, বাবুল চিশতীর মরদেহ তার স্ত্রী নার্গিস আক্তার এবং কবির হোসেনের স্ত্রী নাসরিন বেগম তাদের স্বামীর পরিচয় নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x