1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
মোসাদ এজেন্টের সঙ্গে দেখা করার বিষয়ে মুখ খুললেন নুর - প্রিয় আলো

মোসাদ এজেন্টের সঙ্গে দেখা করার বিষয়ে মুখ খুললেন নুর

  • আপডেট সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ২৮
167345

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর মধ্যপ্রাচ্য সফর ও ওমরার সময় ইসরাইল রাষ্ট্রের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে দেখা করেছেন বলে গুঞ্জন ওঠে। দেশে ফিরেই ওই গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন নুর।

বুধবার (১১ জানুয়ারি) দেশে ফিরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদি কিংবা তাদের অন্য কারো সঙ্গে কোনো মিটিং হয়নি। অথচ ছবি এডিট করে বানিয়ে গুজব ছড়ানো হচ্ছে।

এসময় নুরুল হক নুর গণমাধ্যমকর্মীদের সামনে বলেন, আমাদের দলীয় নেতাকর্মীদের মধ্য দিয়ে আমার বক্তব্য পরিষ্কার করেছি। বাংলাদেশের সঙ্গে ইসরাইলের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। আমার সঙ্গে মেন্দি এন সাফাদির কিংবা ইসরাইলের কোনো গোয়েন্দা সংস্থার কারো সঙ্গে মিটিং হয়নি। আমার সঙ্গে মেন্দি এন সাফাদির যে ছবিটি ভাইরাল হয়েছে, সেটি এডিট করা ছবি। এর কোনো সত্যতা নেই। বরং আপনাদের প্রশ্ন করা উচিত বাংলাদেশের ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টার-এনটিএমসি ইসরাইল থেকে যে গোয়েন্দা নজরদারি ডিভাইস কিনেছে, সেটি তারা কীভাবে করেছে।

তিনি আরও বলেন, আমার বিরুদ্ধে একটা গুরুতর ষড়যন্ত্র হয়েছিল। সেই ষড়যন্ত্রটি ছিল আমার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ তুলে। যাতে আমি দেশে আসতে না পারি, সে বন্দোবস্ত করতে চেয়েছিল। তারা এ ষড়যন্ত্র করে তাদের নিয়ন্ত্রিত ও তাদের অনুগত মিডিয়ার মাধ্যমে আমার বক্তব্য না নিয়ে প্রতিনিয়ত সিরিজ প্রতিবেদন করে প্রচার করেছে।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x