1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মোদির সাথে সাক্ষাত বিশ্বচ্যাম্পিয়নদের - প্রিয় আলো

মোদির সাথে সাক্ষাত বিশ্বচ্যাম্পিয়নদের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৫৬
Modi 1024x576

দেশে ফিরেছে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেট দল। বার্বাডোজ থেকে সরাসরি দিল্লিতে আসে টিম ইন্ডিয়া। পৌঁছে কিছুক্ষণ বিশ্রাম নিয়েই তারা দেখা করতে যান দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। প্রায় দুই ঘণ্টা ধরে আলোচনার শেষে প্লেয়ার ও স্টাফরা রওনা দেন মুম্বাইয়ের উদ্দেশে।

এসময় অধিনায়ক রোহিত শর্মা ও দলটির সদ্যবিদায়ী কোচ রাহুল দ্রাবিড় বিশ্বকাপ ট্রফি তুলে দেন মোদির হাতে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট রজার বিনি ও সচিব জয় শাহ।

এদিন দুটো বাসে করে ৭ লোক কল্যাণ মার্গের প্রধানমন্ত্রীর বাসভবনে যায় টিম ইন্ডিয়া। সব প্লেয়াররা একসঙ্গে দাঁড়িয়ে ছবি তোলেন প্রধানমন্ত্রীর সঙ্গে। সেখানে পৌঁছানোর পর উষ্ণ অভ্যর্থনা জানানো হয় রোহিত-কোহলিদের। ভারতীয় গণমাধ্যমের খবর, প্রধানমন্ত্রী প্রত্যেক ক্রিকেটারের সঙ্গে আলাদা করে কথা বলেছেন। জানতে চেয়েছেন, কোন ম্যাচে কোন ঘটনা খেলা মোড় ঘুরিয়ে দিয়েছে। নিজের খেলা দেখার অভিজ্ঞতার কথাও ক্রিকেটারদের সঙ্গে শেয়ার করেছেন প্রধানমন্ত্রী। কিছু শট, কিছু বোলিং, কিছু স্মরণীয় মুহূর্তের কথা জানতে চেয়েছেন। আলাদা করে কয়েক জন ক্রিকেটারের পারফরম্যান্সের প্রশংসাও করেন তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে বেরিয়ে গিয়ে টিম ইন্ডিয়া সরাসরি চলে যায় দিল্লি বিমানবন্দরের দিকে। সেখান থেকে তারা মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেয়। মুম্বাইয়ের মেরিন ড্রাইভে ছাদখোলা বাসে করে ট্রফি নিয়ে প্যারেড করবেন রোহিতরা। এরপর ওয়াংখেড়েতে হবে উৎসব।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x