1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
মেসির ইন্টার মায়ামির জালে আল নাসরের হাফ ডজন গোল - প্রিয় আলো

মেসির ইন্টার মায়ামির জালে আল নাসরের হাফ ডজন গোল

  • আপডেট সময় শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০
Al Nassr Win

প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট রিয়াদ সিজন কাপের ম্যাচে ইন্টার মায়ামিকে ৬-০ গোলে বিধ্বস্ত করেছে আল নাসর। সৌদির ক্লাবটির হয়ে হ্যাটট্রিক করেছেন দলটির ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিসকা। ইনজুরির কারণে এ ম্যাচ থেকে আগেই ছিটকে যান রোনালদো। যদিও গ্যালারিতে ছিলেন এই পর্তুগিজ তারকা। চোট সমস্যায় জর্জরিত মেসিও মাঠে নামেন ম্যাচের ৮৩তম মিনিটে। কিন্তু ততক্ষণে ইন্টার মায়ামির এপিটাফ লিখে ফেলেছে রোনালদোর আল নাসর।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রিয়াদের কিংডম অ্যারেনায় মুখোমুখি হয় আল নাসর ও ইন্টার মায়ামি। ম্যাচ শুরুর ৩ মিনিটের মাথায় ‘সিআর সেভেন’র পর্তুগিজ সতীর্থ ওটাবিওর গোলে এগিয়ে যায় আল নাসর। দশম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন তালিসকা। এর দুই মিনিট পরই নিজেদের অর্ধ থেকে চোখ ধাঁধানো এক শটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন আয়মেরিক লাপোর্তে। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

৫১তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন তালিসকা। ৬৮তম মিনিটে স্কোরলাইন ৫-০ করে ফেলেন সৌদি আরবের ফরোয়ার্ড মোহামেদ মারান। ৭৩তম মিনিটে তালিসকা হ্যাটট্রিক পূর্ণ করে দলকে বড় জয়ের পথে এগিয়ে নেন।

ম্যাচের ৮৩তম মিনিটে লিওনার্দো কাম্পানার বদলি হিসেবে নামানো হয় মেসিকে। তিন মিনিট পর বাঁ পায়ে গোলের জন্য একটি শট নেন বিশ্বকাপজয়ী তারকা, তবে আটকে দেন প্রতিপক্ষের ডিফেন্ডার। বড় হারের হতাশায় মাঠ ছাড়ে মায়ামি।

সৌদি আরব সফরে দুই ম্যাচের দু’টিই হারলো যুক্তরাষ্ট্রের দলটি। গত সোমবার সৌদি আরবের আরেক দল আল হিলালের বিপক্ষে ৪-৩ গোলে হারেন মেসি, লুইস সুয়ারেজরা। এবার প্রাক-মৌসুমে এখন পর্যন্ত চার ম্যাচ খেলে জয়ের স্বাদ পায়নি মায়ামি। এল সালভাদরের সঙ্গে গোলশূন্য ড্রয়ের পর টানা তিনটি হারের স্বাদ পেল তারা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x