1. citymelaltd@gmail.com : আবু হেনা : আবু হেনা
  2. foysalmahmudbd9@gmail.com : ফয়সাল মাহমুদ : ফয়সাল মাহমুদ
  3. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  4. kkomol296@gmail.com : kamrul Hossain : kamrul Hossain
  5. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  6. nurulimran26@gmail.com : নুরুল ইমরান : নুরুল ইমরান
  7. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
মেসিদের আনতে আর্জেন্টিনাকে বাফুফের চিঠি - প্রিয় আলো

মেসিদের আনতে আর্জেন্টিনাকে বাফুফের চিঠি

  • আপডেট সময় সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ২৪
messi

গত মাসে কাতার বিশ্বকাপে ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা জিতে নেয় আর্জেন্টিনা। বিশ্বকাপজয়ী লিওনেল মেসির নেতৃত্বাধীন দলকে ঢাকায় আনতে চেষ্টা করে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

৫ জানুয়ারি বৃহস্পতিবার আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়া বরাবর পাঠানো চিঠিতে আর্জেন্টিনাকে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার জন্য অভিনন্দন জানিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

তাপিয়াকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বাফুফে সভাপতি লিখেছেন- ‘বাংলাদেশে আর্জেন্টিনার বিশাল সমর্থকগোষ্ঠী আছে। বিশ্বকাপের সময় আমরা সেটা দেখেছি। তাই আমরা ২০২৩ সালে সুবিধাজনক সময়ে মেসিসহ আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলকে বাংলাদেশে এনে একটি ফিফা প্রীতি ম্যাচ আয়োজন করতে চাই।’

প্রীতি ম্যাচের নির্দিষ্ট কোনো সময় উল্লেখ করা না হলেও চিঠিতে বলা হয়েছে- আর্জেন্টিনার সম্ভাব্য প্রতিপক্ষ নিয়ে বাফুফে কাজ করছে। প্রতিপক্ষ ব্রাজিলের মতো কোনো দল হলেই ভালো মনে করে বাফুফে।

এ ব্যাপারে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, ‘আর্জেন্টিনাকে এ বছরই আমরা ঢাকায় আনতে খুব আগ্রহী। সে অনুযায়ী কাজও শুরু হয়েছে। টাকার ব্যাপারে সম্ভাব্য পৃষ্ঠপোষকের কাছ থেকে আশ্বস্ত হয়েছি। আমাকে সবুজ সংকেত দিয়ে মাঠে নামতে বলা হয়েছে।’

২০১১ সালের ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু স্টেডিয়ামে আর্জেন্টিনা-নাইজেরিয়াকে নিয়ে প্রীতি ম্যাচের আয়োজন করে প্রায় ৪০ কোটি টাকা খরচ করেছিল বাফুফে। উদ্দেশ্য ছিল মেসি–উন্মাদনা কাজে লাগিয়ে দেশের ফুটবলে ইতিবাচক সাড়া জাগানো। আবারো সেই উদ্যোগ নিতে যাচ্ছে দেশের ফুটবল ফেডারেশন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2022.
Site Customized By NewsTech.Com
x