1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মেসিকে ছাড়াই জিতলো আর্জেন্টিনা - প্রিয় আলো

মেসিকে ছাড়াই জিতলো আর্জেন্টিনা

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ৭৫
Argentina Indonesia 2306200345

এশিয়া সফরে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলেছিলেন লিওনেল মেসি। কিন্তু দ্বিতীয় ম্যাচে ইন্দোনেশিয়ার বিপক্ষে খেলননি তিনি। এমনকি যাননি সেখানে। তাকে ছাড়াই অবশ্য সোমবার জয় পেয়েছে আর্জেন্টিনা। লিওনার্দো পারেদেস ও ক্রিস্টিয়ান রোমেরোর গোলে ইন্দোনেশিয়াকে ২-০ গোলে হারিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা।

এদিন অবশ্য শুরু থেকেই ইন্দোনেশিয়ার বিপক্ষে দারুণ প্রভাব বিস্তার করে খেলে আলবিসিলেস্তারা। পিছিয়ে থাকলেও ৫৬ হাজার দর্শক দারুণভাবে উজ্জীবিত করার চেষ্টা করেন ইন্দোনেশিয়ার খেলোয়াড়দের। বল ইন্দোনেশিয়ার খেলোয়াড়দের পায়ে গেলেই তারা উল্লাস করে উজ্জীবিত করেন। কিন্তু আর্জেন্টিনার মতো দলের বিপক্ষে তাদের কঠিন পরীক্ষা দিতে হয়েছে।

ম্যাচের শুরুতেই নাহুয়েল মলিনা ও নিকোলাস গঞ্জালেস গোলের সুযোগ পেয়েছিলেন। কিন্তু সেটা রুখে দেন গোলরক্ষক। অন্যদিকে ফাকুন্দো দারুণ সুযোগ পেয়ও মিস করেন।

৩৮ মিনিটের মাথায় গোলের দেখা পায় আর্জেন্টিনা। এ সময় ৩০ গজ দূর থেকে আচমকা শট নিয়ে জালে জড়ান তিনি।

বিরতির ১০ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে তারা। এ সময় আনমার্ক রোমেরো কর্নার থেকে জিওভানি লো সেলসোর বাড়িয়ে দেওয়া বল থেকে ঠাণ্ডা মাথায় গোল করেন। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এই ম্যাচে মেসি না খেলায় ইন্দোনেশিয়ার সমর্থকরা বেশ হতাশ হন। কেউ কেউ ক্ষোভও প্রকাশ করেন। ঘরের মাঠে আর্জেন্টিনা খেললো কিন্তু প্রিয় তারকা মাঠ মাতালেন না, এটা তো মেসি ভক্তদের জন্য নিঃসন্দেহে হতাশার।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x