1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মেট্রোরেলে চড়ে অনুষ্ঠানে গেলেন পরিবেশমন্ত্রী - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মেট্রোরেলে চড়ে অনুষ্ঠানে গেলেন পরিবেশমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯১
1705917028 E06d061a77a7bde916b8a91163029d41

মেট্রোরেলে চড়ে সচিবালয় থেকে আগারগাঁওস্থ বন অধিদপ্তরের অনুষ্ঠানে যোগ দিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী সাবের হোসেন চৌধুরী।

রবিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে মেট্রোরেলে চড়ে বিশ্ব জলাভূমি দিবসের অনুষ্ঠানে যোগ দেন তিনি।

মেট্রোরেলে ভ্রমণকালে যাত্রীদের সঙ্গে কথা বলেন পরিবেশমন্ত্রী। পাশে বসা যাত্রীর কোলে থাকা শিশুর হাতে হাত দিয়ে নামও জানতে চান মন্ত্রী। এ সময় পরিবেশবান্ধব গণপরিবহন ব্যবহারের জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি।

এর আগে, এদিন সকালে সচিবালয়ে মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসের সঙ্গে বৈঠক করেন মন্ত্রী। বলেন, নির্বাচন ইস্যুতে থেমে থাকতে চায় না যুক্তরাষ্ট্র, তারা সামনে এগিয়ে যেতে চায়।

পরিবেশমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্রের সাথে বাংলাদেশের সম্পর্ক অনেক গভীর। এ সময়, জলবায়ুর চ্যালেঞ্জ মোকাবেলায় ১৫ বিলিয়ন ডলার ফান্ড গঠনে যুক্তরাষ্ট্র পার্টনার হিসেবে কাজ করবে বলেও জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x