1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
মৃত্যুর আগে নোটে যা লিখেছিলেন জনপ্রিয় কোরিয়ান গায়ক - প্রিয় আলো
শিরোনাম
এবার জামায়াতকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপির সহিংসতায় আহতদের চিকিৎসা ও উপার্জনের ব্যবস্থা করা হবে: প্রধানমন্ত্রী সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭ সুখবর পেলেন মেহজাবীন আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার শোয়েব মালিক নিহত আবু সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৮ বার্তা কোটা আন্দোলনের ঘটনায় হতাহতদের জন্য জুমার পর বিশেষ দোয়া রাষ্ট্রের ওপর হামলা তারেক রহমানের নির্দেশে হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

মৃত্যুর আগে নোটে যা লিখেছিলেন জনপ্রিয় কোরিয়ান গায়ক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৮৮
Image 688978 1687415357

কোরিয়ান জনপ্রিয় সংগীতশিল্পী চোই সুং-বং মারা গেছেন। তবে স্বাভাবিক মৃত্যু হয়নি তার। দেশটির পুলিশ জানিয়েছে, স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন এই গায়ক। তার বয়স হয়েছিল ৩৩ বছর।

দ্য কোরিয়া টাইমসের বরাতে সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, মঙ্গলবার সকাল ৯টা ৪১ মিনিটে দক্ষিণ সিউলের ইওকসাম-ডং জেলায় নিজ বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায় চোইকে।

পুলিশের ধারণা, চোই সুং-বং স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন। মৃত্যুর আগে তিনি একটি নোট রেখেছেন। যেখানে আত্মহননের ইঙ্গিত রয়েছে। নোটে লেখা— আমার ভুলের জন্য যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের কাছে আমি আন্তরিকভাবে দুঃখিত।

চোই সুং-বং ২০১১ সালে কোরিয়ার গট ট্যালেন্ট রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন। এর পর নিজের সুরের মাধ্যমে গান পরিবেশন করে খ্যাতি পেয়েছিলেন তিনি। এ গায়ক কোরিয়ান লেবেল বং বং কোম্পানির সঙ্গে সংগীত করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x